Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Car Accident on Maa Flyover

মা উড়ালপুলে দুর্ঘটনা, দ্রুত গতিতে গাড়ি চালিয়ে জখম মহিলা চালক

বেশ খানিকক্ষণ গাড়ির ভিতরেই আটকে ছিলেন ওই মহিলা। গাড়ির কাচ ভেঙে উদ্ধার করা হয় তাঁকে। পরে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে নিয়ে যান।

Car accident in MAA fly over

উল্টে যাওয়ার পর মা উড়ালপুলে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। মঙ্গলবার দুপুরে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২২
Share: Save:

মা উড়ালপুলে আবার দুর্ঘটনা। ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে গেল একটি গাড়ি। গাড়িটি চালাচ্ছিলেন এক মহিলা চালক। সায়েন্স সিটির দিক থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফ্লাইওভারে অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন চালক। প্রাথমিক অনুমান, দ্রুত গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাগ্রস্ত হয় গাড়িটি।

ঘটনটি ঘটেছে মঙ্গলবার দুপুর তিনটে নাগাদ। মা উড়ালপুল পার্ক সার্কাস মোড়ে নামার আগে দু’টি ভাগ হয়ে গিয়েছে। একটি রাস্তা এজেসি বোস রোড এবং অন্যটি পার্ক সার্কাস সাত মাথার মোড়ের দিকে নামছে। ঠিক তার মুখেই ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির চালক দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন। অনুমান, সম্ভবত কোন রাস্তায় যাবেন তা বুঝে উঠতে না পেরেই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা দেয় গাড়িটি। দ্রুত গতিতে থাকায় ধাক্কা দিতেই উল্টে যায় গাড়িটি। উল্টে যায় পাশ দিয়ে যাওয়া একটি মোটরবাইকও।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ খানিকক্ষণ গাড়ির ভিতরেই আটকে ছিলেন ওই মহিলা। গাড়ির কাচ ভেঙে উদ্ধার করা হয় তাঁকে। তবে মহিলার সঙ্গে কথা বলে জানা গিয়েছে, তাঁর আঘাত গুরুতর নয়। পুলিশ ওই মহিলা চালকের পরিবারকে খবর দিলে পরিবারের সদস্যরাই এসে ঘটনাস্থল থেকে নিয়ে যায় তাঁকে। গাড়িটিও ঘটনাস্থল থেকে সরিয়ে ফেলা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE