Advertisement
২১ জুলাই ২০২৪
Car Accident At Ultadanga

মধ্যরাতে উল্টোডাঙা উড়ালপুল থেকে নীচে পড়ল গাড়ি! আহত তিন

স্থানীয়দের অভিযোগ, গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন। পুলিশ জানায়, ধাক্কা লাগার পর উড়ালপুল থেকে নীচে পড়ে যায় গাড়িটি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:২৯
Share: Save:

রবিবার মধ্যরাতে কলকাতার উল্টোডাঙা উড়ালপুলে দুর্ঘটনা। রাত দেড়টা নাগাদ উল্টোডাঙা উড়ালপুল থেকে নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ নীচে পড়ে যায় একটি গাড়ি। ঘটনায় আহত হন গাড়ির চালক-সহ আরও দু’জন। চালকের নাম মহম্মদ শোয়েব। আহত অবস্থায় শোয়েবকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ সূত্রে খবর, মধ্যরাতে লেকটাউন থেকে উল্টোডাঙার পুরনো উড়ালপুলের উপর দিয়ে বাইপাসের দিকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন শোয়েব। যাওয়ার সময় উল্টোডাঙা পুরোনো উড়ালপুলে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি।

স্থানীয়দের অভিযোগ, গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন। পুলিশ জানায়, ধাক্কা লাগার পর উড়ালপুল থেকে নীচে পড়ে যায় গাড়িটি। দুর্ঘটনার ফলে উড়ালপুলের নীচে থাকা দু’টি ঝুপড়ি ঘর চাপা পড়ে যায়। সেই সময় ঘরের ভিতর দু’জন ছিলেন। দুর্ঘটনার ফলে পায়ে চোট পেয়েছেন তাঁরা। তবে চোট গুরুতর নয় বলে জানা গিয়েছে।

সূত্রের খবর গাড়িতে সেই সময় চালক ছাড়া অন্য কেউ ছিলেন না। আহত অবস্থায় চালক শোয়েবকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে ভর্তি করানো হয়। খোঁজ নিয়ে জানা যায়, এন্টালির বাসিন্দা তিনি। হাসপাতালে ভর্তি করানোর পর প্রাথমিক চিকিৎসা করানো হয় তাঁর। পরে তাঁকে অন্য বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ জানায়, দুর্ঘটনার ফলে মাথায় চোট পেয়েছেন শোয়েব। এই ঘটনার তদন্তে নেমেছে মানিকতলা থানার পুলিশ। গাড়ির গতি বেশি ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ultadanga flyover laketown Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE