Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

Road Accident: নাগেরবাজার উড়়ালপুলে বাইকে ধাক্কা গাড়ির, নীচের রাস্তায় ছিটকে পড়ে মৃত্যু চালকের স্ত্রীর

উড়ালপুল ধরে নাগেরবাজার মোড়ের দিকে আসছিলেন এক দম্পতি। পুলিশ জানিয়েছে, তাঁদের নাম অসীম বিশ্বাস এবং বিউটি বিশ্বাস।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
দমদম শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৭:৩২
Share: Save:

ভয়াবহ পথ দুর্ঘটনা নাগেরবাজার উড়ালপুলে। উড়ালপুলের উপর একটি গাড়ি পিছন থেকে এসে ধাক্কা মারে বাইকে। এই ধাক্কায় বাইকের পিছনে বসে থাকা মহিলা উড়ালপুল থেকে ছিটকে নীচে পড়েন। সোমবার বিকালের এই ঘটনায় মারাত্মক জখম হয়েছেন দুই বাইক আরোহী। পরে হাসপাতালে মৃত্যু হয় চালকের স্ত্রীর।

উড়ালপুল ধরে নাগেরবাজার মোড়ের দিকে আসছিলেন এক দম্পতি। পুলিশ জানিয়েছে, তাঁদের নাম অসীম বিশ্বাস (৩৬) এবং বিউটি বিশ্বাস (৩০)। তাঁরা ক্যান্টনমেন্টের সুভাষনগরের হেলথ ইনস্টিটিউট রোডের বাসিন্দা। অসীম বাইক চালাচ্ছিলেন। পিছনে বসেছিলেন তাঁর স্ত্রী বিউটি। অভিযোগ, উড়ালপুল দিয়ে আসার সময়ই তাঁদের বাইকে পিছন দিক থেকে ধাক্কা মারে বেপরোয়া ভাবে আসা একটি গাড়ি। সেই ধাক্কাকেই উড়ালপুলেই পড়ে যান অসীম। কিন্তু তাঁর স্ত্রী ছিটকে উড়ালপুল থেকে নীচে পড়ে যান কাজিপাড়ার কাছে।

প্রাথমিকভাবে তাঁদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে অসীমকে স্থানান্তরিত করা হয়েছে আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। তাঁর হাত,পা-সহ শরীরের বিভিন্ন জায়গায় একাধিক আঘাত রয়েছে। অন্য দিকে অসীমের স্ত্রী বিউটিকে নাগেরবাজারের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। তিনি শেষ এক ঘণ্টায় তিন বার হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে। ওই গাড়ির চালককেও গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে দমদম থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Nagerbazar Flyover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE