Advertisement
০৪ মে ২০২৪
Cattle Smuggling Scam

Cattle Smuggling Case: অন্য রাজ্যে নিয়ে যেতে চায় সিবিআই, অনুব্রত বললেন, ‘বললেই হয়ে যাবে নাকি’?

গরু পাচার-কাণ্ডে অভিযুক্ত এনামুল হক দিল্লির তিহাড় জেলে বন্দি রয়েছেন। অনুব্রতকেও ভিন্ রাজ্যে পাঠানোর জন্য সিবিআই ‘সক্রিয়’ হতে পারে।

অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ০৮:৫৩
Share: Save:

‘প্রভাবশালী’ হিসেবে তাঁকে ভিন্‌ রাজ্যে পাঠানো হতে পারে বলে জল্পনা দানা বেঁধেছে ইতিমধ্যেই। যদিও গরু পাচার-কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলের বুধবার এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে তাঁর পাল্টা প্রশ্ন— ‘‘এটা নিয়ম আছে না কি? বললেই হয়ে যাবে!’’

গরু পাচার-কাণ্ডে ধৃত অনুব্রতের ১৪ দিনের সিবিআই হেফাজতের মেয়াদ বুধবার শেষ হওয়ায় সকালেই তাঁকে নিজাম প্যালেস থেকে নিয়ে আসানসোলের উদ্দেশে রওনা হয় সিবিআই। সে সময় জানতে চাওয়া হয় সিবিআই কেন তাঁকে ‘প্রভাবশালী’ বলেছে? তখন অনুব্রত জানান, ওটি সিবিআইয়ের বক্তব্য। সিবিআইয়ের ওই বক্তব্যকে ‘তোতাবুলি’ বলেও কটাক্ষ করেন তিনি।

তৃণমূলনেত্রীর উদ্দেশে তিনি কিছু বলতে চান কি না জানতে চাওয়া হলে অনুব্রতের মন্তব্য, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় যা করেছেন অনেক করেছেন।’’ সেই সঙ্গে জানিয়েছেন, তাঁর শরীর আগের চেয়ে ভাল রয়েছে।

প্রসঙ্গত, গরু পাচার-কাণ্ডের অন্যতম অভিযুক্ত এনামুল হক দিল্লির তিহাড় জেলে বন্দি রয়েছেন। অনুব্রতের ক্ষেত্রে ভিন্‌ রাজ্যে পাঠানোর জন্য সিবিআই ‘সক্রিয়’ হবে বলে সূত্রের খবর। শনিবার আসানসোলের বিশেষ আদালতে অনুব্রতের জামিনের আবেদন করেছিলেন তাঁর আইনজীবী। সেই আবেদনের বিরোধিতা করে সিবিআইয়ের কৌঁসুলি আদালতে বলেন, ‘‘উনি সবচেয়ে প্রভাবশালী। রাজ্য সরকারের সঙ্গে ওঁর যোগাযোগ আছে।’’ এর পরেই অনুব্রতের জামিনের আবেদন খারিজ করেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE