Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aaheli

Aaheli: পৌষ পার্বণ উদ্‌যাপনে আহেলীর আয়োজন! রসনাতৃপ্তিতে চিংড়ির মালাইকারি, পালং মাংস

ইচ্ছে থাকলেও রসনার বাসনাতৃপ্তিতে বাধা হয়ে দাঁড়ায় নিত্যদিনের ব্যস্ততা। তবে চেখে দেখতে পারেন ‘আহেলী’-র আমিষ বা নিরামিষ থালি।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ২১:৪১
Share: Save:

মাছেভাতে বাঙালির রসনাতৃপ্তিতে বিশেষ ভোজের আয়োজনে কলকাতার অতি পরিচিত রেস্তরাঁ ‘আহেলী’। উপলক্ষ, পৌষ পার্বণ! পৌষ পার্বণ উদ্‌যাপনে এ ভোজের উৎসব চলবে ইংরেজি নতুন বছরেও। ফলে কড়াইশুঁটির কচুরি দিয়ে শিম-সর্ষের ফুলকপি হোক বা চিংড়ির মালাইকারি— কব্জি ডুবিয়ে খানাপিনার জন্য যেতে পারেন ‘আহেলী’-তে।

ইচ্ছে থাকলেও রসনার বাসনাতৃপ্তিতে বাধা হয়ে দাঁড়ায় নিত্যদিনের ব্যস্ততা। তবে পৌষের বিশেষ ভোজে শহুরে বাসিন্দারা চেখে দেখতে পারেন ‘আহেলী’-র বিশেষ আমিষ বা নিরামিষ থালি। থাকছে রেস্তরাঁর বিশেষ পদ— মুরগির মাংস দিয়ে কড়াইশুঁটির কাটলেট, শিম-সর্ষে ফুলকপির তরকারি, নতুন গুড় দিয়ে চিংড়ির মালাইকারি, সর্ষেশাকের ভেটকি বা পালং মাংস। শেষপাতে মিষ্টিমুখ করতে রয়েছে পিঠেপুলি, নতুন গুড়ের পায়েস বা নলেন গুড়ের রসগোল্লাও। রেস্তরাঁর টেবিল বুক করতে ফোন করুন ৯৮৩১৭৮০৪০৩ বা ৯৮৩১৭৮০৪০৫-এ।

—নিজস্ব চিত্র।

‘আহেলী’-তে এই ভোজের উৎসব চলবে আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত। তবে শীতের দুপুরে যদি আলসেমি করে বাড়িতে বসেই রসনাতৃপ্তির সাধ জাগে? সে ব্যবস্থাও করেছে ‘আহেলী’। শহরের যে কোনও আউটলেট থেকে হোম ডেলিভারির অর্ডার দিতে পারেন। নম্বর— ৯৭৪৮২৯৫৫০৮ বা ৯৮৩১১০২১০১

‘আহেলী’-তে ভোজ সারতে মাথাপিছু কত খরচ হবে? জনপিছু দে়ড় হাজার টাকা রেস্ত থাকলেই হবে। তবে নিরামিষ থালি অর্ডার করলে দিতে হবে ১,৮৯৯ টাকা। আর আমিষ থালির জন্য ২,৯৯৯ টাকা লাগবে। দু’টি ক্ষেত্রেই হোম ডেলিভারির খরচ আলাদা। তবে আর অপেক্ষা কিসের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aaheli Poush Parbon Restaurant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE