Advertisement
০১ মে ২০২৪
Bouncers Arrested

মারধরের অভিযোগে ধৃত চার বাউন্সার, পরে জামিন

পুলিশ জানিয়েছে, রবিবার রাতে সাহিল লাখমানি, সিদ্ধার্থ চোরারিয়া এবং আদিত্য আগারওয়াল নামে তিন যুবক ওই পানশালায় গিয়েছিলেন।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ০৭:০৯
Share: Save:

বর্ষবরণের রাতে গোলমাল বাধল শেক্সপিয়র সরণি থানা এলাকার ক্যামাক স্ট্রিটের একটি পানশালায়। সেখানে আসা তিন যুবককে মারধর করার অভিযোগ উঠেছে পানশালার চার বাউন্সারের বিরুদ্ধে। রবিবার রাতের এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করেছিল পুলিশ। পরে তাঁরা জামিন পান। পুলিশ সূত্রের খবর, ওই চার বাউন্সারের নাম শচীন সাউ, সুরেশ ঘোড়ুই, সুশীলকুমার চৌধুরী এবং শামসুল রহমান।

পুলিশ জানিয়েছে, রবিবার রাতে সাহিল লাখমানি, সিদ্ধার্থ চোরারিয়া এবং আদিত্য আগারওয়াল নামে তিন যুবক ওই পানশালায় গিয়েছিলেন। রাত ২টো নাগাদ তাঁদের সঙ্গে চার বাউন্সারের ঝামেলা শুরু হয়। অভিযোগ, বাউন্সারেরা তাঁদের কিল-চড় মারেন। হাতে পরে থাকা বালা দিয়েও বাউন্সারেরা আঘাত করেন বলে অভিযোগ। সাহিলের কপাল এবং মাথার পিছন দিক ফেটে যায়। সিদ্ধার্থেরও মাথার পিছন দিক ফেটে যায়। আদিত্যর মুখে আঘাত লাগে। পরে একটি নার্সিংহোমে চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয় সাহিল এবং সিদ্ধার্থকে। সাহিলের মাথায় আটটি এবং সিদ্ধার্থের মাথায় পাঁচটি সেলাই পড়েছে। অভিযুক্তদের আইনজীবী মহম্মদ ইজাজ কাসিমের দাবি, ‘‘ওই তিন বন্ধু নিজেদের মধ্যে গালিগালাজ করছিলেন। অন্য অতিথিদের যাতে অসুবিধা না হয়, সেই কারণে বাউন্সারেরা তাঁদের বারণ করেন। তখনই ঝামেলা বাধে।’’

চার বাউন্সারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন সাহিল। তদন্তে নেমে অভিযুক্তদের ধরে পুলিশ। ধৃতেরা ভাটপাড়া, বসিরহাট এবং নোয়াপাড়ার বাসিন্দা। সোমবার চার জনকে এক হাজার টাকা করে বন্ডে জামিন দেয় আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE