Advertisement
০২ মে ২০২৪
Unnatural Death

ছাত্রীর মৃত্যু, অভিযোগ খুনের

কালনা কলেজে বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন ঈপ্সিতা। ডাক্তারির সর্বভারতীয় প্রবেশিকা ‘নিট’-এ বসার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। ঈপ্সিতার সঙ্গে থাকতেন তাঁর বান্ধবী।

An image of death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ০৮:০৬
Share: Save:

এক তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। বুধবার তিলজলার পিকনিক গার্ডেন রোডে চারতলা বহুতলের দোতলার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় দেহটি। সুইসাইড নোটও মিলেছে। মৃতার নাম ঈপ্সিতা ঘোষ (১৮)। নবদ্বীপের বাসিন্দা ঈপ্সিতা এখানে ভাড়া থাকতেন। তরুণীর বাবার অভিযোগের ভিত্তিতে অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়েছে।

জানা গিয়েছে, কালনা কলেজে বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন ঈপ্সিতা। ডাক্তারির সর্বভারতীয় প্রবেশিকা ‘নিট’-এ বসার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। ঈপ্সিতার সঙ্গে থাকতেন তাঁর বান্ধবী। তবে চলতি মাসেই তিনি ফ্ল্যাটটি ছাড়েন। ঈপ্সিতার মা শীলা ঘোষ বলেন, ‘‘মঙ্গলবার থেকে বহু বার ফোন করলেও মেয়ে ধরেনি। এ দিন ট্রেনে কলকাতায় আসার পথে পুলিশের থেকে জানতে পারি, মেয়ের মৃত্যু হয়েছে।’’

ওই বহুতলের বাসিন্দা কৃষ্ণা দে জানান, এ দিন ঈপ্সিতার বাবা দিলীপ ঘোষ তাঁকে ফোনে জানান, মেয়ে ফোন ধরছেন না। এর পরে কৃষ্ণা ও অন্য আবাসিকেরা ঈপ্সিতার ফ্ল্যাটে একাধিক বার ধাক্কা দিলেও সাড়া মেলেনি। তখনই পুলিশে খবর যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death deadbody Complaints police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE