Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

বেলেঘাটা হাসপাতালের কর্মী আবাসনে করোনা থাবা, আক্রান্ত ৭

এর আগেও বেলেঘাটা হাসপাতালের কর্মী আবাসনে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাসিন্দারা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ মে ২০২০ ১৫:০৭
করোনা-আক্রান্তদের শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, বেলেঘাটা হাসপাতালের কর্মী আবাসনে আতঙ্ক ছড়িয়েছে। —ফাইল চিত্র।

করোনা-আক্রান্তদের শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, বেলেঘাটা হাসপাতালের কর্মী আবাসনে আতঙ্ক ছড়িয়েছে। —ফাইল চিত্র।

বেলেঘাটা হাসপাতালের কর্মী আবাসনে ফের করোনার থাবা। ওই আবাসনের বাসিন্দা সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যে তাঁদের বেলেঘাটা হাসপাতালেই ভর্তি করা হয়েছে।

আক্রান্তদের শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, আবাসন চত্বরে আতঙ্ক ছড়িয়েছে। কী করে তাঁরা করোনাভাইরাসে আক্রান্ত হলেন তাঁরা, তা খতিয়ে দেখা হচ্ছে। করোনার উপসর্গ দেখা দেওয়ায়, সাতজনের লালরসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। বুধবার তাঁদের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। কলকাতা পুরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য স্বপন সমাদ্দার বলেন, “গ্রুপ ডি-র তিন কর্মীর পরিবারের সাতজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসা শুরু হয়েছে। এখনও পর্যন্ত ভয়ের কোনও কারণ নেই। প্রতিদিনই গ্রুপ-ডি কর্মীদের শারীরিক পরীক্ষা করা হচ্ছে। টেস্টও হচ্ছে।”

এর আগেও ওই আবাসনে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাসিন্দারা। রাজ্যে এখনও করোনা নিয়ন্ত্রণে আসেনি। তবে আগের থেকে প্রতিদিন কোভিড-১৯ টেস্টের সংখ্যা বেড়েছে। চিকিৎসায় রোগমুক্তির হারও আগের থেকে অনেকটাই বেড়েছে। কলকাতায় কন্টেনমেন্ট জোন এই মুহূর্তে ২৮৬টি। ওই এলাকাগুলোতে করোনা পরীক্ষার উপরে যেমন জোর দেওয়া হচ্ছে। ‘সোশ্যাল ডিস্টেন্সিং’ মানা হচ্ছে কি না, সে বিষয়েও পুলিশ-প্রশাসনের নজর রয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement