Advertisement
১৭ এপ্রিল ২০২৪
arrested

Couple arrested: বন্ধুত্ব পাতিয়ে ধর্ষণ, ছবি তুলে ব্ল্যাকমেল, মুম্বইয়ের দম্পতি ধরা পড়ে গেল কলকাতায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ২০১৫ সালের। সেই সময় অভিযুক্ত দম্পতির সঙ্গে নির্যাতিতা মহিলার পরিচয় হয়।

—প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ২৩:০৬
Share: Save:

বন্ধুত্ব পাতিয়ে ধর্ষণ ও টাকা চেয়ে ব্ল্যাকমেলিং-এর অভিযোগে কলকাতা থেকে এক দম্পতিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। নিউ মার্কেট থানার কাছে একটি হোটেল থেকে তাঁদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ২০১৫ সালের। সেই সময় অভিযুক্ত দম্পতির সঙ্গে নির্যাতিতা মহিলার পরিচয় হয়। তাঁরা ওই মহিলাকে বাড়িতে একটি পার্টিতে আমন্ত্রণ জানান। অভিযোগ, ওই মহিলা তাঁদের বাড়িতে এলে তাঁকে মাদক মেশানো শরবৎ খেতে দেওয়া হয়। সেই শরবৎ খেয়ে বেহুঁশ হয়ে গেলে তাঁকে ধর্ষণ করা হয়। স্বামীর ওই ধর্ষণের ভিডিয়ো তাঁর স্ত্রী তুলে রাখেন।

এর পর তাঁকে নিয়মিত ওই ছবি দেখিয়ে টাকা চাওয়া হত। দম্পতি কালো যাদু জানেন বলেও মহিলাকে ভয় দেখানো হত বলে অভিযোগ। এমন কী কালো যাদুর নাম করে তাঁর মেয়েরও শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ করেছেন আক্রান্ত মহিলা।

২০২১ সালে তিনি এই বিষয়টি জানিয়ে মুম্বইয়ে একটি থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। দম্পতির মোবাইল টাওয়ারের লোকেশন ধরে নিউ মার্কেট থানার কাছে একটি হোটেলে তাঁদের হদিশ পায় পুলিশ। শুক্রবার রাতে স্বামীকে হোটেল থেকে গ্রেফতার করে পুলিশ। পরে শনিবার সকালে স্ত্রীকে গ্রেফতার করা হয়। দু’জনকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হলে তাঁদের মুম্বই পুলিশের কাছে ট্রানজিট রিমান্ডে দিয়েছে।

সরকারি আইনজীবী জানিয়েছেন, নির্যাতিতা মহিলার কাছ থেকে ওই ধর্ষণের ভিডিয়ো দেখিয়ে বেশ কয়েক দফায় টাকা নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrested rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE