Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Abhishek Banerjee

Abhishek Banerjee: উত্তর কলকাতায় তৃণমূল যুবর উদ্যোগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে ক্রিকেট প্রতিযোগিতা

উত্তর কলকাতা তৃণমূল যুবর উদ্যোগে এই প্রতিযোগিতা হবে ২৪-২৭ ফেব্রুয়ারি।  নাম দেওয়া হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্প্রীতি কাপ ২০২২।

উত্তর কলকাতা তৃণমূল যুব সভাপতি তথা ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শান্তিরঞ্জন কুণ্ডুর উদ্যোগে এই ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

উত্তর কলকাতা তৃণমূল যুব সভাপতি তথা ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শান্তিরঞ্জন কুণ্ডুর উদ্যোগে এই ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ২৩:২১
Share: Save:

তৃণমূলের প্রাক্তন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে আয়োজিত হতে চলেছে এক ক্রিকেট প্রতিযোগিতা। উত্তর কলকাতা তৃণমূল যুবর উদ্যোগে এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। ফেব্রুয়ারি মাসের ২৪-২৭ তারিখে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। এই প্রতিযোগিতাটির নাম দেওয়া হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্প্রীতি কাপ ২০২২। মোট ৩২টি দল এই প্রতিযোগিতায় অংশ নেবে বলে জানানো হয়েছে। উত্তর কলকাতার টালা খেয়ালি পার্কে এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। দিনরাত ব্যাপী হবে এই ক্রিকেট প্রতিযোগিতার ম্যাচগুলি।

Advertisement

উত্তর কলকাতা তৃণমূল যুবর সমস্ত নেতা কর্মীকে এই প্রতিযোগিতায় সক্রিয় থাকার নির্দেশ দেওয়া হয়েছে। উত্তর কলকাতা তৃণমূল যুব সভাপতি তথা ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শান্তিরঞ্জন কুণ্ডুর উদ্যোগে এই ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। উত্তর কলকাতার এক যুব তৃণমূল নেতার কথায়, ‘‘অভিষেক বন্দ্যোপাধ্যায় এমন একজন নেতা যিনি বিভেদের রাজনীতির ঊর্ধ্বে উঠে নিজেকে সর্বস্তরে গ্রহণযোগ্য করে তুলেছেন। তাই তাঁর নাম সামনে রেখেই আমরা সম্প্রীতির ডাক দিয়েছি। আর খেলা হচ্ছে সম্প্রীতির সবচেয়ে বড় বন্ধন। তাই খেলার মাধ্যমে আমরা আমাদের নেতার বার্তা যুব সমাজের কাছে পৌঁছে দিতেই এই প্রতিযোগিতার আয়োজন করেছি।’’

প্রসঙ্গত ২০১৪ সালে প্রথমবার ডায়মন্ডহারবার লোকসভা থেকে সাংসদ হওয়ার পর তৃণমূলের যুবর সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছিলেন অভিষেক। টানা সাত বছর ওই পদে থাকার পর গত বছর বিধানসভা নির্বাচনে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয়বার মুখ্যমন্ত্রী হলে, যুব সংগঠনের সভাপতি পদ ছাড়েন তিনি। সেই সময় যুব নেতা-নেত্রীদের মধ্যে জনপ্রিয় ছিলেন অভিষেক। বর্তমানে তিনি যুব সংগঠনের দায়িত্ব না থাকলেও, তাঁর প্রভাব যে এখনও যুব সংগঠনে রয়ে গিয়েছে। তারই প্রতিফলন এই ক্রিকেট প্রতিযোগিতা বলে মন্তব্য করেছেন তৃণমূলের এক বর্ষীয়ান নেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.