Advertisement
১১ মে ২০২৪
Crime

Crime: বানতলার জঙ্গলে যুবতীর দেহ উদ্ধার, সন্দেহ খুন

তদন্তকারীরা জানান, মৃতার পরনে ছিল লাল সালোয়ার ও নীল কামিজ। দিন দুয়েক আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে পুলিশের অনুমান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ০৮:১৯
Share: Save:

বানতলায় একটি অর্ধনির্মিত বহুতল সংলগ্ন জঙ্গল থেকে উদ্ধার হয়েছে এক যুবতীর মৃতদেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ২৮-৩০ বছর বয়সি ওই যুবতীকে খুন করা হয়েছে। তাঁর গলায় মিলেছে শ্বাসরোধ করার চিহ্ন। দেহের বিভিন্ন অংশে নখের আঁচড়ের দাগও রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে বৃহস্পতিবার রাত পর্যন্ত মৃতার পরিচয় জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, বানতলায় চর্মনগরীর পিছনের ফাঁকা জায়গায় একটি অর্ধসমাপ্ত বাড়ির আশপাশ জঙ্গলে ভরে রয়েছে। এ দিন দুপুর ১টা নাগাদ সেই জঙ্গলের পাশের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন কয়েক জন শ্রমিক। তাঁরাই সেই জঙ্গলের মধ্যে একটি বাবলা গাছের নীচে ওই যুবতীকে পড়ে থাকতে দেখেন। খবর যায় লেদার কমপ্লেক্স থানায়। পুলিশ দেহটি উদ্ধার করে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না-তদন্তের জন্য পাঠিয়েছে।

তদন্তকারীরা জানান, মৃতার পরনে ছিল লাল সালোয়ার ও নীল কামিজ। দিন দুয়েক আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে পুলিশের অনুমান। যে জায়গা থেকে দেহটি মিলেছে, সেখানে লোকজনের আনাগোনা বিশেষ নেই। সেই কারণে দেহ উদ্ধারের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই যুবতীকে অন্য কোথাও খুন করে দেহটি সেখানে ফেলে যাওয়া হয়েছে, না কি ওই জায়গাতেই তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়, তা নিয়ে পুলিশ এখনও অন্ধকারে। এ দিন ঘটনাস্থল ও আশপাশের এলাকা খতিয়ে দেখে লেদার কমপ্লেক্স থানার পুলিশ। লালবাজারের হোমিসাইড শাখার তদন্তকারীরাও আসেন। পুলিশ-কুকুর এনেও ঘটনাস্থলে ঘোরানো হয়। এক পুলিশকর্তা বলেন, ‘‘ময়না-তদন্তের রিপোর্ট এলে জানা যাবে, ঠিক কী ভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে।’’ মৃতার পরিচয় জানতে তাঁর ছবি ইতিমধ্যেই শহরের বিভিন্ন থানায় পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Murder Bantala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE