Advertisement
১৬ এপ্রিল ২০২৪
dead body

Dead Body: জমা জলের মধ্যে নর্দমায় ভেসে উঠল দেহ

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, দেহে বাইরে থেকে আঘাতের চিহ্ন মেলেনি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ০৫:১৮
Share: Save:

ভারী বৃষ্টির জেরে জমে থাকা জল এখনও নামেনি উত্তর হাওড়ার বহু এলাকা থেকে। তারই মধ্যে খোলা নর্দমায় ভেসে উঠল পচাগলা দেহ। পুলিশ সূত্রের খবর, রবিবার সকাল সাড়ে আটটা নাগাদ সালকিয়ার মহীনাথ পোড়েল লেনের বাসিন্দারা প্রথমে কটু গন্ধ পান। তাঁরাই দেহটি ভাসতে দেখে খবর দেন থানায়। মালিপাঁচঘরা থানার পুলিশ দেহ উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে ময়না-তদন্তের জন্য পাঠায়।

পুলিশের অনুমান, দেহটি বছর ৫০-এর এক প্রৌঢ়ের। জমা জলে সম্ভবত তিনি রাস্তা এবং নর্দমা আলাদা করে বুঝতে না পেরে পড়ে গিয়েছিলেন। চৈতালি বাগ নামে স্থানীয় বাসিন্দা এক মহিলা এ দিন তাঁর বাড়ির পাশে নর্দমায় দেহটি আটকে থাকতে দেখেন। তিনি বলেন, ‘‘এত দুর্গন্ধ বেরোচ্ছিল যে, বমি উঠে আসছিল। বাইরে দেখি, মানুষের মতো কিছু আটকে আছে নর্দমায়। মনে হচ্ছে, দেহটি অন্য কোথাও থেকে ভেসে এসেছে।’’ বিকাশ পাল নামে আর এক বাসিন্দা বলেন, ‘‘ভারী বৃষ্টির জেরে এলাকায় হাঁটুজল জমে গিয়েছিল। মিশে গিয়েছিল নর্দমা ও রাস্তা। মনে হচ্ছে, জমা জলে ওই ব্যক্তি রাস্তা ও নর্দমা বুঝতে পারেননি।”

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, দেহে বাইরে থেকে আঘাতের চিহ্ন মেলেনি। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body North Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE