Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Drowning Death

জলপ্রপাতে পড়ে নিখোঁজ ছাত্রের দেহ উদ্ধার

পুলিশ এবং তারাশঙ্করের পরিবার সূত্রের খবর, ঝর্নার জল যেখানে পড়ছে, সেখানে ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু হয় বৃহস্পতিবার সকাল থেকেই। শুক্রবারও সারা দিন সন্ধান চলে।

An image of Drowning

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ০৭:৫২
Share: Save:

শিক্ষামূলক ভ্রমণে গিয়ে ওড়িশার কেওনঝড়ে জলপ্রপাতে তলিয়ে নিখোঁজ, কলকাতার আশুতোষ কলেজের ছাত্র তারাশঙ্কর সরকারের (২৪) দেহ উদ্ধার হল শনিবার দুপুরে। বৃহস্পতিবার সকালে নিজস্বী তুলতে গিয়ে তারাশঙ্কর এবং তাঁর এক সহপাঠী নীচে পড়ে যান বলে খবর। সহপাঠীকে উদ্ধার করা গেলেও এমএসসি-র পরিবেশ বিজ্ঞানের চূড়ান্ত বর্ষের ছাত্র তারাশঙ্কর তলিয়ে যান। তাঁর বাড়ি হুগলির আরামবাগে।

পুলিশ এবং তারাশঙ্করের পরিবার সূত্রের খবর, ঝর্নার জল যেখানে পড়ছে, সেখানে ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু হয় বৃহস্পতিবার সকাল থেকেই। শুক্রবারও সারা দিন সন্ধান চলে। শনিবার দুপুরে ওই জায়গা থেকেই দেহটি মেলে। আজ, রবিবার দেহের ময়না তদন্ত হবে কেওনঝড় জেলা হাসপাতালে। বৃহস্পতিবার রাতে ঘটনাস্থলে পৌঁছন তারাশঙ্করের দাদা অভিষেক। কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন তিনি।

স্থানীয় বোলানি থানা সূত্রের খবর, তারাশঙ্করের পরিবার এবং কলেজের তরফে নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। তবে লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। শনিবার বিকেলে মৃতের কাকা দেবব্রত সরকার বলেন, ‘‘আমাদের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। কাল ময়না তদন্তের পরে ভাইপোর দেহ নিয়ে আরামবাগ ফিরব, এই সিদ্ধান্ত হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowning Death Odisha college student Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE