Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

Dead Body: শিলনোড়া পিঠে জলে ভাসছে দেহ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ অক্টোবর ২০২১ ০৫:২০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

জলে ভাসছিল এক যুবকের দেহ। পিঠে ব্যাগ। পুলিশ দেহটি উদ্ধার করে হাসপাতালে পাঠানোর আগেই সেই ব্যাগ থেকে বেশ কিছু কাগজপত্রের সঙ্গে বেরিয়ে আসে একটি শিলনোড়া! বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে গরফার রামলালবাজার ফার্স্ট লেনে। পুলিশের অনুমান, দেহটি যাতে ভাল ভাবে ডুবে থাকে, তাই ব্যাগে ভরা হয়েছিল শিলনোড়াটি।

পুলিশ সূত্রের খবর, মৃত ওই যুবকের নাম মৈনাক জোতদার। বছর সাতাশের মৈনাকের বাড়ি কলকাতা পুরসভার ১০৬ নম্বর ওয়ার্ডের পূর্বাচল মেন রোডে। পরিবার সূত্রের খবর, অবিবাহিত মৈনাক বাবা-মা এবং দাদার সঙ্গে থাকতেন। বেসরকারি সংস্থার কর্মী মৈনাকের গত কয়েক দিন ধরে বাড়ি থেকেই কাজ চলছিল। জরুরি কাজে যাচ্ছেন বলে মঙ্গলবার রাতে পিঠের ওই ব্যাগটি নিয়ে বেরোন তিনি। রাতে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিজনেরা। মৈনাকের মোবাইলও বন্ধ ছিল। এর পরেই বুধবার সকালে গরফা থানায় নিখোঁজ ডায়েরি করেন তাঁরা।

পুরসভার ১২ নম্বর বরোর ১০৬ নম্বর ওয়ার্ডের অধীন ‘পুষ্করিণী’ নামের পুকুরটি পুর কর্তৃপক্ষই রক্ষণাবেক্ষণ করেন। সেখানেই এ দিন এক ব্যক্তির দেহ ভাসতে দেখেন পথচারীরা। খবর যায় গরফা থানায়। পুলিশ গিয়ে দেহ এসএসকেএম হাসপাতালে পাঠায়। চিকিৎসকেরা পুলিশকে জানিয়েছেন, উদ্ধারের বেশ কয়েক ঘণ্টা আগেই মৃত্যু হয়েছে মৈনাকের। দেহের ময়না-তদন্ত হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। ওই পুকুর সংলগ্ন এলাকার সিসি
ক্যামেরার ফুটেজ দেখছেন তদন্তকারীরা। তবে মৃত যুবকের পরিবারের তরফে জানানো হয়েছে, পেশাগত অবসাদে আত্মঘাতী হয়ে থাকতে পারেন ওই যুবক।

Advertisement

আরও পড়ুন

Advertisement