Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Kolkata Municipality

কলকাতার ১৮টি ওয়ার্ডে পানীয় জল বন্ধ থাকবে ২৪ ঘণ্টার জন্য, দিনক্ষণ জানাল পুরসভা

আগামী মাসে ২৪ ঘণ্টার জন্য কলকাতার ১৮টি ওয়ার্ডে পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে। এর ফলে দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অংশে জল পৌঁছবে না। রক্ষণাবেক্ষণের জন্য এই সিদ্ধান্ত পুরসভার।

Drinking water will be suspended in 18 wards of KMC for a whole day

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৫:৪০
Share: Save:

কলকাতা শহরে পানীয় জলের সরবরাহ ২৪ ঘণ্টার জন্য বন্ধ রাখা হবে। পুরসভার তরফে জানানো হয়েছে, বিভিন্ন জলের পাম্প এবং পাইপলাইনের রক্ষণাবেক্ষণের কাজ চলবে। সেই কারণেই জল সরবরাহ এক দিনের জন্য বন্ধ রাখতে হচ্ছে।

কলকাতা পুরসভার মোট ১৮টি ওয়ার্ডে আগামী ২ ডিসেম্বর জল সরবরাহ বন্ধ রাখা হবে। পুরসভা জানিয়েছে, ২ ডিসেম্বর শনিবার সকাল ১০টা থেকে ৩ ডিসেম্বর রবিবার সকাল ১০টা পর্যন্ত পানীয় জল পৌঁছবে না ওয়ার্ডগুলিতে। পুরসভার জয়হিন্দ জল প্রকল্পের রক্ষণাবেক্ষণের কাজ চলবে ওই সময়ে।

পুরসভা সূত্রে খবর, হায়ার ডায়ামিটার ভাল্‌ভ, ইলেকট্রোমেকানিক্যাল ডিভাইসের রক্ষণাবেক্ষণ, এইচটি পাম্প এবং পাইপলাইনের রক্ষণাবেক্ষণের কাজের জন্য জল সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জল বন্ধ থাকবে তপসিয়া, পাটুলি, কসবা, সন্তোষপুর, বাঘাযতীন, আনন্দপুর-সহ দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অংশে।

যে পাম্পিং স্টেশনগুলিতে জল পৌঁছবে না, সেগুলি হল সিজে বাস্টার পাম্পিং স্টেশন, মুকুন্দপুর বাস্টার পাম্পিং স্টেশন, আনন্দপুর বাস্টার পাম্পিং স্টেশন, পাটুলি বাস্টার পাম্পিং স্টেশন, সিএন রয় রোড বাস্টার পাম্পিং স্টেশন এবং জিএস বোস বাস্টার পাম্পিং স্টেশন।

কলকাতা পুরসভার তথ্য অনুযায়ী, আগামী ২ তারিখ কলকাতার ৫৭, ৫৮, ৬৬, ৬৭, ৯১, ৯২, ৯৯, ১০০, ১০১, ১০২, ১০৩, ১০৪, ১০৫, ১০৬, ১০৭, ১০৮, ১০৯ এবং ১১০ নম্বর ওয়ার্ডে পানীয় জল বন্ধ থাকবে। আগে থেকে তার জন্য প্রস্তুত হয়ে থাকতে হবে এলাকাবাসীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE