Advertisement
২৮ মে ২০২৪
Dead Body Recovered

দমদমে নয়ানজুলিতে দেহ, মৃত্যু ঘিরে ঘনীভূত রহস্য

প্রথমে পরিচয় না মিললেও পরে জানা যায়, মৃতের নাম বিজয় শর্মা। তাঁর বাড়ি উত্তর দমদমের নিমতা এলাকার ওল্ড পোস্ট অফিস রোডে। এই ঘটনাকে কেন্দ্র করে এ দিন সকাল থেকে রহস্য ঘনীভূত হয়েছিল।

An image of a dead body

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ০৬:০৫
Share: Save:

বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে সংলগ্ন একটি নয়ানজুলি থেকে সোমবার সকালে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে দমদম থানার পুলিশ। ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

প্রথমে পরিচয় না মিললেও পরে জানা যায়, মৃতের নাম বিজয় শর্মা (৩৯)। তাঁর বাড়ি উত্তর দমদমের নিমতা এলাকার ওল্ড পোস্ট অফিস রোডে। এই ঘটনাকে কেন্দ্র করে এ দিন সকাল থেকে রহস্য ঘনীভূত হয়েছিল। সকালে দেহের অবস্থা দেখে স্থানীয় বাসিন্দাদের একাংশ অনুমান করেছিলেন, ওই ব্যক্তির মৃত্যু স্বাভাবিক ভাবে হয়নি। দেহে আঘাতের চিহ্ন রয়েছে বলেও অনুমান করেছিলেন তাঁরা। স্থানীয়দের একাংশের বক্তব্য, এলাকার একটি পানশালায় অনেকেই যাতায়াত করেন। তাঁরা অনেক সময়েই গোলমালে জড়িয়ে পড়েন। এ ক্ষেত্রে এমন কোনও ঘটনা ঘটেছে কি না, তা খতিয়ে দেখা দরকার বলেই তাঁদের মত।

দেহটি সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের রিপোর্ট এলে তবেই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত ভাবে জানা যাবে। কী ভাবে এই ঘটনা ঘটল, সে বিষয়ে জানতে সব দিক খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রের খবর। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, সোমবার রাতে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে সংলগ্ন একটি পানশালায় গিয়েছিলেন বিজয়। তিনি একটি কেব্‌ল পরিষেবা প্রদানকারী সংস্থার সঙ্গে যুক্ত। পুলিশ সূত্রের খবর, এ দিন বিজয়ের মৃত্যুর বিষয়ে পানশালার কাজে যুক্ত কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে, রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদে তেমন উল্লেখযোগ্য কোনও সূত্র মেলেনি। পানশালায় গোলমালের ঘটনা ঘটার প্রাথমিক কোনও প্রমাণ মেলেনি বলেই পুলিশ সূত্রের দাবি।

পুলিশ সূত্রের আরও খবর, প্রাথমিক সুরতহাল অনুসারে পুলিশের অনুমান, জলে তলিয়ে গিয়ে মৃত্যু হয়েছে বিজয়ের। পড়ে যাওয়ার সময়ে কোনও ভাবে তাঁর মুখে কিছুটা আঘাত লেগেছিল বলে অনুমান পুলিশের। তবে, এমন কিছু ঘটেছিল কি না, যাচাই করা হচ্ছে। ময়না তদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট এলে সে বিষয়ে নিশ্চিত হবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE