Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ekbalpur

একবালপুরে উঁচু থেকে পড়েই মৃত্যু তরুণের

বুধবার সকালে ময়ূরভঞ্জ রোডের একটি বাড়ির ছাদ থেকে উদ্ধার হয় বছর বাইশের সাজ্জাদের মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যান লালবাজারের গোয়েন্দারা।

পুলিশের অনুমান, ঘুড়ি ওড়াতে পাড়ার কোনও একটি বাড়ির ছাদে উঠেছিলেন সাজ্জাদ।

পুলিশের অনুমান, ঘুড়ি ওড়াতে পাড়ার কোনও একটি বাড়ির ছাদে উঠেছিলেন সাজ্জাদ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ০৮:০৮
Share: Save:

উঁচু থেকে পড়েই মৃত্যু হয়েছে একবালপুরের ময়ূরভঞ্জ রোডের বাসিন্দা, বছর বাইশের হম্মদ সাজ্জাদের। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে এ কথাই জানা গিয়েছে। কিন্তু তিনি কী ভাবে উঁচু থেকে পড়ে গেলেন, সেই রহস্য কাটেনি বৃহস্পতিবার রাত পর্যন্ত। পারিপার্শ্বিক তথ্যপ্রমাণ সংগ্রহ করার পাশাপাশি, মৃতের আত্মীয় ও প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বুধবার সকালে ময়ূরভঞ্জ রোডের একটি বাড়ির ছাদ থেকে উদ্ধার হয় বছর বাইশের সাজ্জাদের মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যান লালবাজারের গোয়েন্দারা। আসে ফরেন্সিক দলও। জানা যায়, মঙ্গলবার বিকেলে ঘুড়ি ওড়ানোর কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন সাজ্জাদ। তার পরে রাতে আর বাড়ি ফেরেননি। পরের দিন পাড়ার একটি বাড়ির ছাদে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

পুলিশের অনুমান, ঘুড়ি ওড়াতে পাড়ার কোনও একটি বাড়ির ছাদে উঠেছিলেন সাজ্জাদ। এর পরে সেখান থেকে কোনও ভাবে তিনি পড়ে যান। যদিও মৃতের পরিবারের দাবি, টাকা নিয়ে একদল ছেলের সঙ্গে কয়েক দিন ধরে বিবাদ চলছিল সাজ্জাদের। মঙ্গলবার রাতে সাজ্জাদকে তাঁরা বাড়িতে খুঁজতেও আসেন। সাজ্জাদের মৃত্যুর সঙ্গে ওই যুবকদের কোনও যোগ রয়েছে কি না, সেটা পুলিশ খতিয়ে দেখছে।

মৃতের বাবা মহম্মদ ফারিদ বৃহস্পতিবার বলেন, ‘‘পুলিশ তদন্ত করে প্রকৃত সত্য বার করুক। কেউ দোষ করে থাকলে আমরা তাদের শাস্তি চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ekbalpur Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE