Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩

দু’টি দুর্ঘটনা, জখম বৃদ্ধা

শহরে দু’টি পথ দুর্ঘটনায় কয়েক জন আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, রবিবার সকালে গড়পার রোড ও সুকিয়া স্ট্রিটের মোড়ে আলিপুর-কামারহাটি রুটের একটি বেসরকারি বাসের সামনের চাকা ফেটে যায়।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৫ ০২:২৭
Share: Save:

শহরে দু’টি পথ দুর্ঘটনায় কয়েক জন আহত হয়েছেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, রবিবার সকালে গড়পার রোড ও সুকিয়া স্ট্রিটের মোড়ে আলিপুর-কামারহাটি রুটের একটি বেসরকারি বাসের সামনের চাকা ফেটে যায়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ডিভাইডার ও পরে সিটিসি-র ফিডার পিলার বক্সে ধাক্কা মেরে অন্য লেনে চলে যায়। পুলিশ জানিয়েছে, তখন স্থানীয় এক বৃদ্ধা আরতি মৈত্র (৭২) রাস্তা পেরোচ্ছিলেন। তিনি গুরুতর আহত হন। আট জন বাসযাত্রীও সামান্য চোট পান। আরতিদেবীকে এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেরে ধর্মতলা-বিধাননগর রুটের ট্রাম চলাচল বেলা ১২টা পর্যন্ত বন্ধ থাকে। বাসটি আটক করেছে পুলিশ। চালক পলাতক।

অন্য দিকে, এ দিনই সকালে আলিপুর হর্টিকালচারের সামনে একটি ম্যাটাডর নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসকে মুখোমুখি ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে, ভাড়া করা বাসটি কিছু লোক নিয়ে আমতলা থেকে তারকেশ্বর যাচ্ছিল। ঘটনায় ১৪ জন বাসযাত্রী আহত হন। তাঁদের এসএসকেএমে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। বাস ও ম্যাটাডরের চালকও আহত হয়েছেন। চালককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.