Advertisement
০৩ মে ২০২৪
Eric Garcetti

কলকাতার রাস্তায় ভাঁড়ের চায়ে চুমুক দিলেন এরিক

সন্ধ্যায় শহরের কয়েক জন বিশিষ্ট নাগরিকের সঙ্গে দেখাও করেন তিনি। আজ, বৃহস্পতিবার আমেরিকান সেন্টারে সাংবাদিকদের মুখোমুখি হবেন এরিক।

US ambassador Eric Garcetti

কলকাতায় এরিক গারসেটি। বুধবার। ছবি: টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ০৮:৫৭
Share: Save:

তাঁর কলকাতা সফরে এ শহরের বিচিত্র সংস্কৃতির খোঁজে ডুব দিলেন আমেরিকার রাষ্ট্রদূত এরিক গারসেটি। শহরের রাস্তায় বিভিন্ন মেজাজে তাঁর বেশ কিছু ছবি টুইট করেছেন তিনি। গিয়েছেন সাবেক চিনাপাড়া টেরিটিবাজারে,ছবি তুলেছেন বহু প্রাচীন ‘চিনা ইটিংহাউজ়’-এর সামনে। চায়ের ভাঁড় হাতে হেঁটেছেন ভিড়ের সঙ্গে। ওই পাড়াতেই পুরনো ইমামবাড়া ঘুরে দেখছেন। গিয়েছেন বড়বাজারে পোলক স্ট্রিটে বেথ-এল সিনাগগেও।

তাঁর টুইটে আমেরিকান রাষ্ট্রদূত লিখেছেন, “কলকাতা সত্যিই নানা রঙের সংস্কৃতির শহর। আমি এ শহরের সমন্বয়ের ইতিহাসের গভীরতা অনুভব করেছি এবং বিচিত্র সব উপাসনালয়ে ঘুরে দেখেছি। এই প্রতিষ্ঠানগুলির সহাবস্থান কলকাতার ধর্মীয় সহিষ্ণুতা ও বহুত্বের কথা বলে।” সন্ধ্যায় শহরের কয়েক জন বিশিষ্ট নাগরিকের সঙ্গে দেখাও করেন তিনি। আজ, বৃহস্পতিবার আমেরিকান সেন্টারে সাংবাদিকদের মুখোমুখি হবেন এরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eric Garcetti Tea shop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE