Advertisement
১৯ জুন ২০২৪
Fake officer

Fake Govt. Officer: টাকা তুলতেই ভুয়ো সরকারি আধিকারিকের পরিচয় দিতেন, ধৃতকে জেরা করে জানাল পুলিশ

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির কথায় অসঙ্গতি ধরা পড়ে। তিনি নিজেকে ওয়াকফ বোর্ডের সুপারভাইজরি কমিটির সদস্য বলে দাবি করেন।

গাড়িসমেত ধৃত ভুয়ো সরকারি আধিকারিক। নিজস্ব চিত্র।

গাড়িসমেত ধৃত ভুয়ো সরকারি আধিকারিক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১১:১৩
Share: Save:

শহরে এ বার ধরা পড়লেন ভুয়ো সরকারি আধিকারিক। ধৃতের নাম গোলাম রব্বানি। পুলিশ জানিয়েছে, টাকা তুলতেই নিজেকে সরকারি আধিকারিক হিসেবে পরিচয় দিতেন অভিযুক্ত। পুলিশের কাছেও রব্বানি নিজেকে ওয়াকফ বোর্ডের সুপারভাইজরি কমিটির সদস্য হিসেবে পরিচয় দেন। সন্দেহ হওয়ায় তাঁকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার রাতে প্রগতি ময়দান এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সেই সময় তাদের নজরে আসে পশ্চিমবঙ্গ সরকারের স্টিকার লাগানো একটি গাড়ি বাইপাস ধাবার সামনে দাঁড়িয়ে রয়েছে। গাড়ির সামনে যে প্লেট লাগানো তাতে লেখা ছিল ‘ডেপুটি ডিরেক্টর অব ন্যাশনাল ক্রাইম কন্ট্রোল ব্যুরো’।

ভুয়ো আইএএস, আইনজীবী এবং সরকারি আধিকারিক ধরা পড়ার পর থেকেই সতর্ক কলকাতা পুলিশ। তাই গাড়ির সামনে ন্যাশনাল ক্রাইম কন্ট্রোল ব্যুরো লেখা প্লেটটি দেখেই কর্তব্যরত পুলিশ আধিকারিকদের সন্দেহ হয়। তখন তাঁরা গাড়ির ভিতরে থাকা ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করেন।

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির কথায় অসঙ্গতি ধরা পড়ে। তিনি নিজেকে ওয়াকফ বোর্ডের সুপারভাইজরি কমিটির সদস্য বলে দাবি করেন। সন্দেহ হওয়ায় পরে তাঁকে গ্রেফতার করা হয়। রব্বানির বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Kolkata Fake officer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE