Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fire

বিরাটিতে বাড়িতে আগুন লেগে মৃত ২, শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ড বলে প্রাথমিক অনুমান

বিরাটির মহাজাতি নগর এলাকায় একটি বাড়িতে আগুন লাগায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। দুর্ঘটনায় মারা গিয়েছেন ২ জন। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে অনুমান।

বিরাটির মহাজাতি নগর এলাকায় একটি দোতলা বাড়িতে আগুন লেগে মৃত্যু ২ জনের।

বিরাটির মহাজাতি নগর এলাকায় একটি দোতলা বাড়িতে আগুন লেগে মৃত্যু ২ জনের। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ০৯:৫৩
Share: Save:

বিরাটির মহাজাতি নগর এলাকায় একটি দোতলা বাড়িতে আগুন লেগে মৃত্যু হল ২ জনের। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় দু’টি ইঞ্জিন। সূত্রের খবর, শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে। মঙ্গলবার ভোর সাড়ে ৪টে নাগাদ আগুন লাগে বলে পুলিশ সূত্রে খবর।

সূত্রের খবর, আগুন লাগার সময় ওই বাড়িতে উপস্থিত ছিলেন বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় এবং তাঁর বাবা-মা। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে দমকল কর্মীরা পৌঁছলে দু’জনকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করেন। পরে, দু’জনকেই মৃত বলে ঘোষণা করা হয়। কী ভাবে আগুন লেগেছে, সে বিষয়ে নিশ্চিত না হলেও দমকল কর্মীদের অনুমান, শর্ট সার্কিট থেকেই বাড়িতে আগুন লাগে।

সূত্রের খবর, বিদ্যুতের মাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখনও অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা গিয়েছে। বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় (৫৯) একটি ব্যাঙ্কে কর্মরত ছিলেন। তাঁর বাবার বয়স ৯২ বছর। সূত্রের খবর, রেলের প্রাক্তন কর্মী ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Birati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE