Advertisement
০৭ মে ২০২৪
Jadavpur University

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পাঁচ নম্বর গেটের কাছে একটি ভবনে আগুন

সোমবার একটি ভবনের তৃতীয় তলে আগুন লেগেছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের দু’টি ইঞ্জিন। শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র থেকে আগুন বলে অনুমান।

jadavpur university

যাদবপুর বিশ্ববিদ্যালয়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৩:১৮
Share: Save:

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পাঁচ নম্বর গেটের কাছে একটি ভবনে অগ্নিকাণ্ড। সোমবার ওই ভবনের তৃতীয় তলে আগুন লাগে। ঘটনাস্থলে যায় দমকলের দু’টি ইঞ্জিন। দুপুর ১টা ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র থেকে আগুন বলে অনুমান।

গত কয়েক দিনে কলকাতায় বেশ কয়েকটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত ২২ জুলাই কলকাতার নীলরতন সরকার হাসপাতালে আগুন-আতঙ্ক ছড়িয়েছিল। কার্ডিয়োলজি বিভাগের ক্যাথ ল্যাব থেকে ধোঁয়া দেখা গিয়েছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে গিয়েছিল দমকলের দু’ট ইঞ্জিন। এর আগে, কলকাতার অদূরে হাওড়ার মঙ্গালাহাটে আগুন লেগেছিল। আগুনে পুড়ে ছাই হয়ে যায় বহু কাপড়ের দোকান। অগ্নিকাণ্ডের ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। তার আগে কলকাতার পার্ক স্ট্রিট লাগোয়া এলাকার একটি রেস্তরাঁর রান্নাঘরে আগুন লেগেছিল রাজভবনের অদূরে বিবাদী বাগ চত্বরে টেলিফোন ভবনের কাছে একটি বহুতলে আগুনও লেগেছিল। গত মার্চ মাসে আগুন লেগেছিল দক্ষিণ কলকাতার দক্ষিণাপণে শাড়ির দোকানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE