Advertisement
১১ মে ২০২৪
kasba

Kasba Fire: কসবায় বহুতলে আগুন, পার্লারে আটকদের উদ্ধার করল দমকল, অসুস্থ এক জন

পার্লারে আটকে পড়া এক যুবক বলেন, “আমরা বুঝতেই পারিনি আগুন লেগেছে। যখন আগুন লাগার বিষয়টি জানলাম তত ক্ষণে আগুন অনেকটাই বেড়ে গিয়েছিল। সঙ্গে ধোঁয়াও। কোনও রকমে ছাদে উঠে আশ্রয় নিই। সেখান থেকে দমকলকর্মীরা আমাদের উদ্ধার করেন।”

দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে দমকল।

দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে দমকল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৫:১১
Share: Save:

বুধবার দুপুরে কসবার বোসপুকুরের একটি বহুতলে আগুন লাগে। ওই বহুতলে তিন তলায় আগুন লেগেছে বলে জানা গিয়েছে। সেখানে একটি সংস্থার অফিস ছিল। রয়েছে একটি পার্লারও। সেই পার্লারে তিন জন আটকে পড়েন।

আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকল। তাঁরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। সেই সঙ্গে পার্লারে আটকে পড়া তিন জনকে উদ্ধার করে নীচে নামিয়ে আনেন দমকলকর্মীরা। কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল।

পার্লারে আটকে পড়া তিন জনের মধ্যে এক জন অচৈতন্য হয়ে পড়েন। আতঙ্কে কান্নায় ভেঙে পড়েন আর এক জন। তাঁদের স্থানীয়রাই সুস্থ করে তোলেন। পার্লারে আটকে পড়া এক যুবক বলেন, “আমরা বুঝতেই পারিনি আগুন লেগেছে। যখন আগুন লাগার বিষয়টি জানলাম তত ক্ষণে আগুন অনেকটাই বেড়ে গিয়েছিল। সঙ্গে ধোঁয়াও। কোনও রকমে ছাদে উঠে আশ্রয় নিই। সেখান থেকে দমকলকর্মীরা আমাদের উদ্ধার করেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kasba Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE