Advertisement
০৮ মে ২০২৪
Fire

হাইড রোডে কাপড়ের গুদামে আগুন, নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ হাইড রোডে অবস্থিত একটি কাপড়ের গুদামে আচমকা আগুন লেগে যায়। গুদামটি জিনিসপত্রে ঠাসা অবস্থায় থাকায় দ্রুত ছড়িয়ে পড়তে থাকে আগুন।

চলছে আগুন নেভানোর কাজ।

চলছে আগুন নেভানোর কাজ। নিজস্ব চিত্র।

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ২৩:১৩
Share: Save:

তারাতলার অদূরে হাইড রোডের একটি কাপড়ের গুদামে আগুন। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১০টি ইঞ্জিন। আগুন লাগার ৩ ঘণ্টা পরেও আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি।

দমকল সূত্রে খবর, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ হাইড রোডে অবস্থিত একটি কাপড়ের গুদামে আচমকা আগুন লেগে যায়। গুদামটি জিনিসপত্রে ঠাসা অবস্থায় থাকায় দ্রুত ছড়িয়ে পড়তে থাকে আগুন। বড় এলাকা জুড়ে ছড়িয়ে পড়ে আগুন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকল বিভাগকে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১০টি ইঞ্জিন। সেই থেকেই টানা আগুন নেভানোর কাজ চলছে। দমকলকর্মীরা আপাতত বিচ্ছিন্ন ভাবে জ্বলতে থাকা আগুন নেভানোর কাজ করছে। খানিকটা নিয়ন্ত্রণে আনা গিয়েছে পরিস্থিতি।

কী ভাবে আগুন লেগেছে তা খতিয়ে দেখছে দমকল বিভাগ। ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি এখনও। এলাকাটি ঘনবসতিপূর্ণ না হওয়ায় কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Taratala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE