Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Fire

নাগেরবাজারের বহুতলে আগুন! নিভল প্রায় দু’ঘণ্টার চেষ্টায়

দমদমের নাগেরবাজার এলাকার একটি বহুতলে আগুন লেগেছিল। বহুতলের ভিতরে বেশ কয়েক জন আটকে ছিলেন বলেও আশঙ্কা করেছিল দমকল। শেষ পর্যন্ত নির্বিঘ্নে আগুন নিয়ন্ত্রণ করা গিয়েছে।

নাগেরবাজারের একটি বহুতলের ১৬ তলায় জ্বলছে আগুন।

নাগেরবাজারের একটি বহুতলের ১৬ তলায় জ্বলছে আগুন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৬:০৯
Share: Save:

প্রায় দু’ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এল দমদমের বহুতলের আগুন। বুধবার বিকালে নাগেরবাজার এলাকার ডায়মন্ড সিটি নামের একটি বহুতলের ১৬ তলায় ওই আগুন লাগে। প্রায় এক ঘণ্টা ধরে সেই আগুন জ্বললেও তা বিকেল চারটে পর্যন্ত নেভানো যায়নি। দমকল সূত্রে জানা গিয়েছিল, ঘটনার উৎসস্থলে পৌঁছতেই অসুবিধা হচ্ছিল দমকলবাহিনীর। শেষে বিকেল সাড়ে পাঁচটা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনায় কেউ আহত হননি বলেই দমকল সূত্রে খবর।

নাগেরবাজারের ডায়মন্ড প্লাজার লাগোয়া এই ডায়মন্ড সিটি আবাসন। তারই ১৬ তলার একটি ফ্ল্যাটে আগুন লাগে দুপুর সাড়ে ৩টে নাগাদ। ঘটনাস্থলের ভিডিয়ো ফুটেজে দেখা যায় আবাসনের ১৬ তলার একটি ফ্ল্যাটের এসির মেশিনের উপর থেকে বেরিয়ে আসছে আগুনের লেলিহান শিখা। ওই ফ্ল্যাটের অন্যান্য জানলা দিয়েও বেরিয়ে আসছে কালো ধোঁয়া। পরে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৫টি ইঞ্জিন। বাইরে থেকে আগুনের উৎসস্থলে পৌঁছনোর জন্য পাঠানো হয় ৪২ মিটার দৈর্ঘ্যের একটি ল্যাডার বা দমকলের ব্যবহারের বিশেষ মইও। এর পর প্রায় দু’ঘণ্টার চেষ্টায় বিকেল সাড়ে ৫টা নাগাদ নিয়ন্ত্রণে আসে আগুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire dumdum Nagerbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE