Advertisement
০৩ মে ২০২৪
Anubrata Mondal

বোলপুর থেকে ৪১ কিমি উড়ান দূরত্বের দুর্গাপুর হয়ে ৭.২১ মিনিটে বাংলার আকাশসীমা ছাড়লেন কেষ্ট

সোমবার সন্ধ্যা ৬টা ৫৭ মিনিটে কলকাতা বিমানবন্দর থেকে অনুব্রতকে নিয়ে উড়ে যায় একটি বেসরকারি সংস্থার উড়ান। ওই বিমানে ৪৫ নম্বর আসনের যাত্রী রয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত।

Flight goes with Anubrata Mondal towards Delhi

যে আসানসোল জেলে গত অগস্ট মাস থেকে বন্দি ছিলেন অনুব্রত। সোমবার সন্ধ্যায় তাঁকে নিয়ে দিল্লির উদ্দেশে রওনা দেয় ইডি। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৯:২০
Share: Save:

সন্ধ্যা ৬টা ৫৭ মিনিটে কলকাতা বিমানবন্দর থেকে দিল্লির পথে উড়ে যায় একটি বিমান। যার যাত্রী বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সন্ধ্যা ৭টা ২১ মিনিটের পর সেই বিমান উড়ে যায় দুর্গাপুরের উপর দিয়ে।

গত বছরের অগস্ট মাস থেকে আসানসোলের বিশেষ সংশোধনাগারে বন্দি ছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। সোমবার আকাশপথে সেই স্থান পেরিয়ে গেলেন তৃণমূল নেতা।

বিমানে ৪৫ নম্বর আসনের যাত্রী অনুব্রত। বিমানে তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রাখার সম্পূর্ণ বন্দোবস্ত রয়েছে। সূত্রের খবর, যাত্রাপথে কেষ্টর শারীরিক পরিস্থিতি দেখভালের জন্য এক জন চিকিৎসক রয়েছেন। তা ছাড়া রয়েছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর তিন আধিকারিক। কলকাতা, মধ্যমগ্রাম, বারাসত, কল্যাণী হয়ে উড়ে যায় সেই বিমান। ৭টা ২৫ মিনিটের পর পার হয়ে যায় দুর্গাপুর, অণ্ডাল,রানিগঞ্জ, আসানসোল।

মঙ্গলবার সকালে পুলিশি প্রহরায় আসানসোল জেল থেকে বের করা হয় অনুব্রতকে। এর পর তাঁকে নিয়ে কনভয় রওনা দেয় কলকাতার দিকে। জোকার ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর বিকেলের দিকে অনুব্রতকে নিয়ে আসা হয় কলকাতা বিমানবন্দরে। সেখানে তিনি জানান, তাঁর শরীর খারাপ লাগছে। শ্বাসকষ্টের সমস্যার কথাও জানান তিনি। বেশ কয়েক বার ইনহেলার নিতেও দেখা যায় তাঁকে। তবে এ প্রসঙ্গে ইডি কোনও মন্তব্য করেনি। বিমানে ওঠার আগে ভিআইপি লাউঞ্জে বসে অনুব্রতকে এক কাপ লাল চা খেতে দেখা গিয়েছে বলে বিমানবন্দর সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal ED Cow Smuggle Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE