Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

False complain of Gang Rape: গার্ডেনরিচে গণধর্ষণ হয়নি, দাবি পুলিশের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ জুলাই ২০২১ ০৬:১৮
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

গণধর্ষণের কোনও ঘটনাই গার্ডেনরিচের পাহাড়পুর রোডে ঘটেনি বলে দাবি করল পুলিশ। সেই অভিযোগ ভুয়ো ছিল বলেও দাবি করছে তারা।

পুলিশ সূত্রের খবর, জেরায় অভিযোগকারী তরুণী জানিয়েছেন, ধৃত অভিযুক্ত আদতে তাঁর প্রেমিক। গোটাটাই তাঁরা পরিকল্পনা করে ঘটিয়েছেন। বাড়ির অমতে বিয়ে করবেন বলেই ১৫ লক্ষ টাকা তিনি যুবকের হাতে তুলে দিয়েছিলেন। সেই টাকার কিছু অংশ দিয়ে প্রেমিকের বোনের বিয়ে এবং পরে বাকি টাকা দিয়ে নিজেরা বিয়ে করার পরিকল্পনা করেছিলেন।

গত ৬ জুলাই গার্ডেনরিচের পাহাড়পুর রোডে বছর ছাব্বিশের এক তরুণীকে গণধর্ষণের পরে তাঁর ফ্ল্যাট থেকে ১৫ লক্ষ টাকা ও গয়না লুট করার অভিযোগ সামনে আসে। জানা যায়, ঘটনার সময়ে ওই তরুণী ফ্ল্যাটে একাই ছিলেন। তদন্তে নেমে আসগর শাহ নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। তরুণী ও ধৃতকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদে বেশ কিছু অসঙ্গতি মেলে। তদন্তকারীদের বহু প্রশ্নের উত্তর তরুণী এড়িয়ে যান বলেও পুলিশের দাবি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আদালতের কাছে তরুণী গোপন জবানবন্দি দিয়েছেন।

Advertisement

এ দিকে, গণধর্ষণের অভিযোগ সামনে আসতেই রাজ্য মহিলা কমিশনের তরফে ওই তরুণীর সঙ্গে দেখা করা হয়েছিল। মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায়ও এ দিন বলেন, ‘‘মেেয়টির বয়ান থেকে আমরা জানতে পেরেছি, ওই তরুণী এবং ছেলেটি যৌথ ভাবে এই পরিকল্পনা করেছিলেন। পুরোটাই নাটক। ওঁদের সহমতের ভিত্তিতেই সবটা হয়েছে।’’

আরও পড়ুন

Advertisement