Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KMC Councillor

লিভারের ক্যানসারের সঙ্গে যুদ্ধ শেষ, উত্তর কলকাতার তৃণমূল কাউন্সিলর গৌতম হালদার প্রয়াত

প্রয়াত কলকাতা পুরসভার চার নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর গৌতম হালদার। ক্যানসারে ভুগছিলেন। রবিবার ভোরে তাঁর মৃত্যু হয়। ২০১৫ সাল থেকে তিনি কলকাতার কাউন্সিলর।

কাউন্সিলর গৌতম হালদারের মরদেহে মাল্যদান করছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

কাউন্সিলর গৌতম হালদারের মরদেহে মাল্যদান করছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:২১
Share: Save:

প্রয়াত হলেন কলকাতা পুরসভার চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌতম হালদার। দীর্ঘ দিন ধরে লিভারের ক্যানসারে আক্রান্ত ছিলেন। রবিবার মহালয়ার ভোরে তাঁর মৃত্যু হয়। শনিবারও দলের নেতানেত্রীদের ছবি-সহ শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে ফেসবুক পোস্ট করেছেন। লিখেছেন, ‘আসা যাওয়ার স্রোতে ভাসা এই বিশ্ব সংসার...।’ গৌতমের বয়স হয়েছিল ৫৫ বছর।

২০১৫ সাল থেকে গৌতম কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলর। গত পুরভোটেও ভাল ভোটের ব্যবধানে জেতেন। ক্যানসারে আক্রান্ত গৌতমের অসুস্থতা বাড়ায় কয়েক দিন ধরে ভর্তি ছিলেন দক্ষিণ শহরতলির এক বেসরকারি হাসপাতালে। রবিবার ভোরে সেখানেই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

রবিবার সকালে গৌতমের বাড়িতে যান কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। মরদেহে দলীয় পতাকা এবং মালা দিয়ে শেষ তিনি শ্রদ্ধা জানান। কাউন্সিলরের পরিবারের পাশে থাকার বার্তা দেন ফিরহাদ। শ্রদ্ধা জানাতে যান কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE