Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Gokhale Memorial Girls School

‘জয় হো’! স্বাধীনতার ৭৫ বছরে চমক দিলেন গোখলের প্রাক্তনীরা, নাচে গানে অনুষ্ঠান জমজমাট

স্কুলের প্রতিষ্ঠা দিবসে স্বাধীনতা সংগ্রামীদের স্মরণে জমজমাট অনুষ্ঠান করল গোখলে মেমোরিয়াল গার্লস স্কুল। উদ্যোগে ছিলেন প্রাক্তনীরা।

অনুষ্ঠান জমিয়ে দিয়েছে ‘দোহার’।

অনুষ্ঠান জমিয়ে দিয়েছে ‘দোহার’। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৯:৪০
Share: Save:

স্বাধীনতার ৭৫তম বছর উপলক্ষে বছর ব্যাপী ‘আজ়াদির অমৃত মহোৎসব’ পালন চলছে সর্বত্র। তাই স্কুলের প্রতিষ্ঠা দিবসে স্বাধীনতা সংগ্রামীদের স্মরণে জমজমাট অনুষ্ঠান করল গোখলে মেমোরিয়াল গার্লস স্কুল। উদ্যোগে ছিলেন প্রাক্তনীরা। শনিবার ওই অনুষ্ঠান মাতাল বাংলা ব্যান্ড ‘দোহার’।

Advertisement

ভবানীপুরের ওই নামী স্কুলের প্রাক্তনীদের সংগঠন ‘জিএমডিএস ওল্ড গার্লস্ অ্যাসোসিয়েশন’-এর উদ্যোগে এই অনুষ্ঠানে আমন্ত্রিতদের মধ্যে ছিলেন ‘নবনীড়’ বৃদ্ধাশ্রমের আবাসিকরা। এ ছাড়া ছিলেন ‘টেগোর ফাউন্ডেশন’–এর সদস্যরা। বিশেষ চাহিদাসম্পন্ন এবং বৃদ্ধরা এই অনুষ্ঠানের বিশেষ অতিথি। ২৬ নভেম্বর নাচ-গান, আবৃত্তিতে সরলা মেমোরিয়াল আনন্দে ভরপুর ছিল। উদ্যোক্তারা এই অনুষ্ঠানের নাম দিয়েছিলেন ‘জয় হো’।

২৬ নভেম্বর ছিল স্কুলের অনুষ্ঠান।

২৬ নভেম্বর ছিল স্কুলের অনুষ্ঠান। —নিজস্ব চিত্র।

‘জিএমডিএস ওল্ড গার্লস্ অ্যাসোসিয়েশন’-এর সভাপতি মধুমিতা সিংহ রায় জানান, ৩ ঘণ্টার টানটান অনুষ্ঠানে কেউ আসন থেকে নড়েননি। সম্পাদক পূর্বাণী বসু, কোষাধ্যক্ষ মধুমিতা ভট্টাচার্য গঙ্গোপাধ্যায়রা বলেন, ‘‘এ বার সত্যিই ঝকঝকে অনুষ্ঠান হয়েছে। সবাই খুব খুশি। আগামী বছর আরও বড় করে অনুষ্ঠান করব আমরা।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.