Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Maheshtala

জ্ঞান না ফিরলেও স্থিতিশীল অন্বেষা

বৃহস্পতিবার সন্ধ্যায় মহেশতলার সারেঙ্গাবাদের ওই বহুতল আবাসনের ন’তলা থেকে একতলায় এসে পড়েছিল ১০ বছরের অন্বেষা।

এই ফাঁক দিয়েই নিচে পরে গিয়েছিল অন্বেষা।

এই ফাঁক দিয়েই নিচে পরে গিয়েছিল অন্বেষা। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ০৮:২৫
Share: Save:

বহুতল আবাসনের ন’তলার অগ্নি-নির্বাপণ ব্যবস্থার সুড়ঙ্গ দিয়ে নীচে পড়ে গুরুতর আহত অন্বেষা ঘোষ এখনও অচৈতন্য। তবে সে চিকিৎসায় সাড়া দিচ্ছে বলে দাবি করেছেন একবালপুরের এক বেসরকারি হাসপাতালের চিকিৎসকেরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় মহেশতলার সারেঙ্গাবাদের ওই বহুতল আবাসনের ন’তলা থেকে একতলায় এসে পড়েছিল ১০ বছরের অন্বেষা। এক বান্ধবীর সঙ্গে লুকোচুরি খেলার সময়ে অগ্নি-নির্বাপণ ব্যবস্থার সুড়ঙ্গের মুখের প্লাইউডের দরজাটি খুলে লুকোতে গিয়েছিল সে। তখনই পা ফসকে পড়ে যায় অন্বেষা। গুরুতর জখম অবস্থায় একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

শনিবার অন্বেষার বাবা গৌতম ঘোষ বলেন, ‘‘মেয়ের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তবে এখনও ওর জ্ঞান ফেরেনি। কিন্তু শারীরিক সব প্রক্রিয়া স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।’’ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মেয়েটির মাথায় গুরুতর চোট রয়েছে। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। সব সময়ে পর্যবেক্ষণ করা হচ্ছে তাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maheshtala Accident Ekbalpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE