×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ এপ্রিল ২০২১ ই-পেপার

শিবপুরে যুবক খুনে খোঁজ আত্মীয়ের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ জুন ২০২০ ০২:০৭
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

হাওড়ার শিবপুর থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে এক যুবককে গুলি করে খুনের ঘটনায় শনিবার পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তদন্তকারীদের দাবি, এক দুষ্কৃতীর নাম পাওয়া গিয়েছে। শুক্রবার রাতে তাকে ধরতে গেলে সে চম্পট দেয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্পত্তিগত বিবাদের জেরেই খুন হয়েছেন মহম্মদ আকবর আনসারি নামে ২৮ বছরের ওই যুবক।

শুক্রবার সন্ধ্যায় পাড়ায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন আকবর। কেউ কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ কয়েক জন যুবক ছুটে এসে তাঁর বুকে গুলি করে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন পিএম বস্তির বাসিন্দা ওই যুবক। দুষ্কৃতীরা পিএম বস্তির ভিড়ে ঠাসা গলির মধ্যে ঢুকে চম্পট দেয়। গুরুতর জখম আকবরকে স্থানীয় বেসরকারি হাসপাতালে মৃত ঘোষণা করা হয়।

থানার কাছেই এ ভাবে এক যুবককে গুলি করে খুনের ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। শনিবার সকালে এলাকায় গিয়ে দেখা যায়, থমথমে পরিবেশ। রাস্তার মোড়ে মোড়ে জটলা। পুলিশ জানায়, সন্দেহভাজন হিসেবে যে দুষ্কৃতীর নাম পাওয়া গিয়েছে, সে আকবরের দূর সম্পর্কের আত্মীয়। খবর পেয়ে শুক্রবার গভীর রাতে ওই দুষ্কৃতীর বাড়িতে পুলিশ হানা দিলেও তার খোঁজ মেলেনি। পুলিশের ধারণা, এই খুনের পিছনে রাজনৈতিক কোনও কারণ নেই।

Advertisement
Advertisement