Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Missing

Missing: টাকা-গয়না নিয়ে নিখোঁজ মহিলাকে ফেরাল কসবা থানা

লালবাজার জানিয়েছে, এর পরেই বর্ধমান থানার তরফে অনিতাদেবীর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ০৫:৩৮
Share: Save:

নগদ টাকা এবং গয়না নিয়ে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাওয়া এক মহিলাকে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ। লালবাজার জানিয়েছে, ওই মহিলার নাম অনিতা বন্দ্যোপাধ্যায়। বাড়ি পূর্ব বর্ধমানের বর্ধমান সদরে। সোমবার রাতে তাঁকে কসবা থানা এলাকা থেকে উদ্ধার করা হয়। মঙ্গলবার অনিতাদেবীর পরিজনেরা থানায় এসে তাঁকে নিয়ে যান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ কসবা থানায় খবর আসে, পিকনিক গার্ডেন রোডে এক মহিলা উদ্দেশ্যহীন ভাবে ঘুরে বেড়াচ্ছেন। খবর পেয়ে পুলিশ সেখানে যায়। কিন্তু ওই মহিলা পুলিশকে কিছুই বলতে চাননি। এমনকি, তাঁর সঙ্গে থাকা একটি পুঁটুলিতেও পুলিশকে হাত দিতে দেননি। শেষে মহিলাকে বুঝিয়ে কসবা থানায় নিয়ে আসা হলে সেখানকার মহিলা পুলিশকর্মীরা তাঁর সঙ্গে টানা কথা বলেন। তখন ওই মহিলা শুধু তাঁর নাম বলেন। এর পরে তাঁর সঙ্গে থাকা পুঁটুলি থেকে ব্যাঙ্কের একটি নথি পান তদন্তকারীরা। যা থেকে জানা যায়, সেটি বর্ধমান সদরের।

এক পুলিশকর্তা জানান, ওই ব্যাঙ্কের নথির সূত্র ধরে বর্ধমান সদরের পুলিশের সঙ্গে যোগাযোগ করে কসবা থানা। সেই সূত্রেই জানা যায়, সোমবার রাতে অনিতাদেবীর নামে নিখোঁজ ডায়েরি হয়েছে।

লালবাজার জানিয়েছে, এর পরেই বর্ধমান থানার তরফে অনিতাদেবীর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। মঙ্গলবার ওই মহিলার স্বামী নীলরতন বন্দ্যোপাধ্যায় এবং আরও কয়েক জন কসবা থানায় আসেন। তখনই জানা যায়, অনিতাদেবীর সঙ্গে থাকা পুঁটুলিতে রয়েছে লক্ষাধিক টাকার সোনার গয়না এবং নগদ টাকা। অনিতাদেবীর পরিজনেরা পুলিশকে জানিয়েছেন, তাঁর মানসিক সমস্যা রয়েছে। সোমবার অনিতাদেবী বাড়ি থেকে বেরিয়ে একটি টোটোয় চেপে বর্ধমান স্টেশনের দিকে যান। তার পর থেকেই খোঁজ ছিল না তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE