Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murder: বচসার জেরে গলা কেটে খুন, গ্রেফতার

কাচ দিয়ে গলা কেটে সেই রিকশাচালককে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ০৭:১৯
Share: Save:

মায়ের রিকশায় যাওয়া নিয়ে রিকশাচালকের সঙ্গে বচসা। যার জেরে কাচ দিয়ে গলা কেটে সেই রিকশাচালককে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে সরশুনা থানা এলাকার ব্যানার্জিপাড়া রোডে। নিহতের নাম রবি দাস (৩৩)। তিনি রক্ষিতপাড়া রোডে থাকতেন। অভিযুক্ত সুশান্ত সমাদ্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

সরশুনার বিপিএইচসি হাসপাতালের কাছেই ব্যানার্জিপাড়া রোডের একটি আবাসনে থাকে ৪৭ বছরের সুশান্ত। সে পেশায় বাস কন্ডাক্টর। স্থানীয় সূত্রের খবর, সুশান্তের মা অন্য জায়গায় অন্য ছেলের সঙ্গে থাকেন। এ দিন সকালে তিনি সুশান্তের বাড়িতে এসেছিলেন। বিকেলে রিকশায় চেপে ফিরে যাওয়ার জন্য রবিকে ডাকেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, সুশান্তের সঙ্গে রবির আগে থেকেই কিছু একটা নিয়ে ঝামেলা ছিল। তাই রবি রিকশা নিয়ে তার বাড়ির সামনে আসার পরে সুশান্ত জানায়, ওই রিকশায় তার মা যাবেন না। এ নিয়ে সুশান্তের সঙ্গে রবির বচসা শুরু হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী স্বপন পরামানিক বলেন, ‘‘এর পরে প্রথমে সুশান্ত প্লাস্টিকের পাইপ দিয়ে রবিকে কয়েক ঘা মারে। তার পরে ‘দাঁড়া, তোকে মজা দেখাচ্ছি’ বলে একটি কাচ তুলে নিয়ে রবির গলা কেটে দেয়।’’ স্থানীয় বাসিন্দারা জানান, গুরুতর জখম রবি গলার ক্ষতস্থান চেপে ধরে নিজেই ছুটে সরশুনা বিপিএইচসি হাসপাতালে যান। কিন্তু সেখানেই তাঁর মৃত্যু হয়। রবির দেহ ময়না-তদন্তে পাঠিয়েছে পুলিশ।

এ দিন ঘটনাস্থলে গিয়ে দেখা গেল, সুশান্তের বাড়ির সামনে স্থানীয় বাসিন্দাদের জটলা। সেখানে রক্তের দাগ ঢেকে রাখা রয়েছে। সুশান্তের বিরুদ্ধে ক্ষোভ রয়েছে স্থানীয় বাসিন্দাদের। তার কড়া শাস্তি চান তাঁরা। তাঁদের অভিযোগ, সুশান্ত প্রায়ই পাড়ার লোকেদের সঙ্গে ঝামেলা করে। তপন রায় নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘মদ খেয়ে বিভিন্ন সময়ে পাড়ার লোকেদের সঙ্গে ঝামেলা করত সুশান্ত। আগেও বেশ কয়েক বার পুলিশে ওর বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE