Advertisement
০১ মার্চ ২০২৪
পুরসভা ঘেরাও অভিযানে বিজেপি, মোতায়েন প্রচুর পুলিশ

পুরসভা ঘেরাও অভিযানে বিজেপি, মোতায়েন প্রচুর পুলিশ নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৫:২৮
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৪:২১ key status

পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে অসুস্থ এক বিজেপি কর্মী

পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে এক মহিলা বিজেপি কর্মী অসুস্থ হয়ে পড়েন। রাস্তায় পড়ে যান তিনি। তাঁর চিকিৎসা করেন বিজেপি কর্মীরাই। 

timer শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৪:২১ key status

ছত্রভঙ্গ কর্মীরা, রাস্তায় যান চলাচল শুরু করল পুলিশ

কিছুক্ষণ প্রতিবাদের পরে ছত্রভঙ্গ হয়ে পড়েন বিজেপি কর্মী-সমর্থকরা। অন্য দিকে মুরলীধর সেন লেনে পার্টি অফিসে ফিরে যান রাজ্য নেতারা। সেন্ট্রাল অ্যাভিনিউতে যান চলাচল শুরু করল পুলিশ 

Advertisement
timer শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৩:৪৭ key status

সেন্ট্রাল অ্যাভিনিউতে আটকানো হল মিছিল, আটক করা হচ্ছে বিজেপি নেতা-কর্মীদের

সেন্ট্রাল অ্যাভিনিউতে ব্যারিকেড করে বিজেপি-র মিছিল আটকালো পুলিশ। বিজেপি কর্মীরা ব্যারিকেড ভাঙার চেষ্টা করলে সামান্য ধস্তাধস্তি হয় পুলিশের। তার পরেই একটি বাস এনে আটক করা হয় বিজেপি নেতা-কর্মীদের। আটক করা হয় বিজেপি-র মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পালকে।  

timer শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৩:৩৭ key status

শুরু হয়েছে মিছিল, যাচ্ছে সেন্ট্রাল অ্যাভিনিউয়ের দিকে

শুরু হয়ে গিয়েছে মিছিল। সামনের সারিতে রয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ অন্যান্য রাজ্য নেতারা। কলেজ স্ট্রিট থেকে ওয়েলিংটনের দিকে রাস্তায় ব্যারিকেড করে দেওয়া হয়েছে। ফলে ওয়েলিংটনের দিকে না গিয়ে গণেশ চন্দ্র অ্যাভিনিউ দিয়ে সেন্ট্রাল অ্যাভিনিউয়ের দিকে যাচ্ছে মিছিল। 

timer শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১২:৫৪ key status

তৈরি রয়েছে জলকামান, কুইক রেসপন্স টিম

পরিস্থিতি মোকাবিলায় তৈরি রাখা হয়েছে জলকামান। ওয়াই চ্যানেলের কাছে মোতায়েন করা হয়েছে পুলিশ। তৈরি রাখা হয়েছে কুইক রেসপন্স টিমও। কোনও ভাবেই যাতে পরিস্থিতি হাতের বাইরে না যায় সে দিকে নজর দিচ্ছে পুলিশ।

timer শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১২:৫১ key status

বিজেপি-র পুরসভা অভিযান রুখতে তৈরি কলকাতা পুলিশ, নেওয়া হয়েছে একাধিক পদক্ষেপ

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, পুরসভা সংলগ্ন এলাকায় মোতায়েন থাকবে ২ হাজার পুলিশ। প্রত্যেকের কাছেই থাকবে হেলমেট, লাঠি ও রেনকোট। প্রত্যেকেই মাস্ক পরে থাকবেন। পুরো ঘটনার ভিডিয়ো রেকর্ড রাখার জন্য তিনটে ক্যামেরা লাগানো হবে। পুরো বিষয়টির নেতৃত্ব দেবেন দু’জন অতিরিক্ত কমিশনার, দু’জন যুগ্ম কমিশনার ও সাত জন ডিসিপি। 

Advertisement
timer শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১২:৫০ key status

পুলিশ অনুমতি না দিলেও কর্মসূচি হবে বলে জানিয়েছে বিজেপি

বিজেপি-র যুব শাখার তরফে রবিবার লালবাজারে চিঠি পাঠিয়ে পুরসভা ঘেরাও অভিযানের অনুমতি চাওয়া হয়। দলের মহিলা শাখার তরফেও রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল একটি চিঠি দেন। তবে তারও অনুমতি দেয়নি পুলিশ। তার পরেই বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘‘চ্যালেঞ্জের কিছু নেই। পুলিশকে আমরা জানিয়ে দিয়েছি যে বিক্ষোভ অভিযান হবে। এ বার পুলিশ যা করার করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE