Advertisement
০১ মে ২০২৪
Kolkata Metro Railway

কালীপুজো ও দীপাবলিতে মেট্রো চলবে কখন থেকে, শেষ ট্রেনই বা কখন? দেখে নিন সময়সূচি

কালীপুজোর দিন কবি সুভাষ থেকে প্রথম বিশেষ ট্রেন রাত ৯টা ৫৪ মিনিটে এবং দক্ষিণেশ্বর থেকে বিশেষ ট্রেন রাত ৯টা ৪৮ মিনিটে ছাড়বে। দু’টি স্টেশন থেকেই শেষ বিশেষ ট্রেন রাত ১২টায়।

কালীপুজো এবং দীপাবলিতে চলবে বাড়তি মেট্রো।

কালীপুজো এবং দীপাবলিতে চলবে বাড়তি মেট্রো। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ২১:১৫
Share: Save:

কালীপুজো এবং দীপাবলি উপলক্ষে বিশেষ ট্রেন চালাবে কলকাতা মেট্রো রেল। মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে বুধবার একটি বিজ্ঞপ্তি দিয়ে ওই দু’দিন মেট্রোর প্রথম এবং শেষ পরিষেবার সময়সূচি জানানো হয়েছে।

মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে প্রকাশিত সময়সারণিতে জানানো হয়েছে, ২৪ অক্টোবর, কালীপুজোর দিন মোট ২০০টি ট্রেন (আপ এবং ডাউনে ১০০টি করে) চালানো হবে। এর মধ্যে থাকবে ৬ জোড়া (আপ এবং ডাউনে ৬টি করে) বিশেষ ট্রেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

কালীপুজোয় কবি সুভাষ থেকে প্রথম বিশেষ ট্রেন রাত ৯টা ৫৪ মিনিটে এবং দক্ষিণেশ্বর থেকে বিশেষ ট্রেন রাত ৯টা ৪৮ মিনিটে ছাড়বে। দু’টি স্টেশন থেকেই শেষ বিশেষ ট্রেন রাত ১২টায়।

২৫ অক্টোবর, দীপাবলির দিন মোট ১৮৮টি মেট্রো (আপ এবং ডাউনে ৯৪টি করে) পরিষেবা দেবে। ওই দিন কবি সুভাষ এবং দক্ষিণেশ্বর থেকে শেষ বিশেষ ট্রেন ছাড়বে রাত ১০টা ৩৫ মিনিটে। এ ছাড়া কালীপুজো এবং দীপাবলির দু’দিনই মেট্রো রেলের নিয়মিত পরিষেবা শুরু হবে সকাল ৬টা ৫০ মিনিটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE