Advertisement
১৮ মে ২০২৪
Kolkata Metro

মেট্রোর সামনে ঝাঁপ মাস্টারদা সূর্য সেন স্টেশনে, আশ্চর্যজনক ভাবে বেঁচে গেলেন মধ্যবয়স্কা

ব্যস্ত সময় না-হওয়ায় এই ঘটনায় খুব একটা ভোগান্তির শিকার হতে হয়নি যাত্রীদের। মেট্রোর কর্তৃপক্ষও জানিয়েছেন, বছর চৌত্রিশের ওই মহিলার আত্মহত্যার চেষ্টার ঘটনায় মেট্রো চলাচলও বিঘ্নিত হয়নি।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ২০:১৯
Share: Save:

ঘড়িতে তখন দুপুর প্রায় সাড়ে তিনটে। মাস্টারদা সূর্য সেন স্টেশনে ঢোকার মুহূর্তে আচমকা কেঁপে উঠল দমদমগামী মেট্রো। রবিবার, ফলত ভি়ড় কম। যাত্রীদের মধ্যে তখন চাপা আতঙ্ক। তার কিছু ক্ষণের মধ্যেই জানা, আবার মেট্রোর সামনে ‘ঝাঁপ’। আত্মহত্যার চেষ্টা করলেন এক মধ্যবয়স্ক মহিলা। রবিবার দুপুর সাড়ে ৩টে নাগাদ ঘটনাটি ঘটেছে। তবে ব্যস্ত সময় না-হওয়ায় এই ঘটনায় খুব একটা ভোগান্তির শিকার হতে হয়নি যাত্রীদের। মেট্রোর তরফে জানানো হয়েছে, বছর চৌত্রিশের ওই মহিলার আত্মহত্যার চেষ্টার ঘটনায় মেট্রো চলাচলও বিঘ্নিত হয়নি।

মেট্রো সূত্রে খবর, দুপুর ৩টে ২৫ মিনিটে মাস্টারদা সূর্য সেন স্টেশনের আপ লাইনে মেট্রো ঢোকার সময় আচমকা লাইনে ঝাঁপ দেন মহিলা। সঙ্গে সঙ্গে আপৎকালীন ব্রেক কষেন মেট্রোর চালক। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন আরপিএফ ও মেট্রো আধিকারিকরা। শুরু হয় উদ্ধার পর্ব। মহিলাকে রেললাইন থেকে তুলে নিয়ে যাওয়া হয় স্টেশন মাস্টারের ঘরে। সেখানে মেট্রো আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখে পড়ে মহিলা জানান, বাড়িতে অশান্তির কারণে আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি।

মহিলার বক্তব্য শোনার পর মেট্রোর পক্ষ থেকে বাঁশদ্রোণী থানায় খবর দেওয়া হয়। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, মহিলার পরিবারকে গোটা বিষয়টি জানানো হয়। তাঁকে বাঁশদ্রোণী থানার হাতেও তুলে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE