Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

এ বার মহিলা দোকানিকে যৌনাঙ্গ দেখিয়ে গ্রেফতার যুবক, বাঁশদ্রোণীর ঘটনা

নিজস্ব সংবাদদাতা
২১ মে ২০১৮ ০০:৪৯
প্রসেনজিৎ দাস নামের এই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নিজস্ব চিত্র।

প্রসেনজিৎ দাস নামের এই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নিজস্ব চিত্র।

ফের অশালীন আচরণের সাক্ষী রইল কলকাতা। ভরদুপুরে খাস কলকাতায় প্রকাশ্যে পুরুষাঙ্গ দেখানোর অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম প্রসেনজিৎ দাস। বছর তেইশের প্রসেনজিৎ সোনারপুরের বাসিন্দা।

রবিরার বাঁশদ্রোণী থানার সেন্ট্রাল পার্ক এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, এ দিন দুপুর ৩টে নাগাদ ওই এলাকার একটি গিফ্ট শপে অশালীন আচরণের অভিযোগ উঠেছে ধৃতের বিরুদ্ধে। চিনা বংশোদ্ভুত এক মহিলা ওই গিফ্ট শপটি চালান। পুলিশের কাছে ওই মহিলা জানিয়েছেন, এ দিন দুপুরে কমবয়সি এক বাঙালি যুবক তাঁর দোকানে আসেন। দোকানে ঢোকামাত্রই তাঁর প্রশ্ন ছিল ‘রেট কত?’ চিনা ওই মহিলা বাংলা কথাবার্তায় ততটা সাবলীল নন। তিনি ভেবেছিলেন, দোকানের কোনও জিনিসের দাম জানতে চাইছেন ওই যুবক। অভিযোগ, এর পর আচমকাই মহিলার উপর ঝাঁপিয়ে পড়েন ওই যুবক। ঘটনার আকস্মিকতায় হতবাক হলেও চিৎকার করে ওই যুবককে ঠেলে দূরে সরিয়ে দেন ওই মহিলা। ততক্ষণে দোকানের আর এক প্রান্তে গিয়ে নিজের প্যান্ট খুলে মহিলাকে পুরুষাঙ্গ দেখাতে শুরু করেন ওই যুবক। মহিলা চিৎকার করলেও দোকানটি কাচে ঢাকা থাকায় তা টের পাননি আশপাশের মানুষজন। পুলিশের কাছে মহিলার দাবি, ভরদুপুরে সুনসান রাস্তায় একটি জনপ্রাণীও ছিল না। এর পর নিজের মোবাইল বার করে ওই যুবকের একের পর এক ছবি তুলতে থাকেন ওই মহিলা। বেগতিক দেখে দোকান থেকে পালিয়ে যান যুবকটি।

ঘটনার পরেই বাঁশদ্রোণী থানায় অভিযোগ দায়ের করেন ওই চিনা মহিলা। পুলিশ জানিয়েছে, তদন্তে নেমে তাদের সম্বল বলতে ছিল মোবাইলে তোলা কয়েকটি ছবি। কিন্তু যে ছবিগুলি ওই দোকানি তুলেছিলেন তাতে ওই যুবকের মুখটি কোনও ভাবেই স্পষ্ট ছিল না। ফলে শনাক্তকরণের জন্য ঘটনার বিবরণ অনুযায়ী ওই যুবকের স্কেচ করানো হয়। ওই স্কেচের সাহায্যে এ দিন রাতে সোনারপুরের রেনিয়া এলাকায় অভিযুক্তের সন্ধান মেলে বলে জানিয়েছে পুলিশ। মূলত যুবকটির জামার রং এবং জুতো দেখেই তাঁকে শনাক্ত করা হয়।

Advertisement

আরও পড়ুন: কৈখালিতে মহিলা সিভিক ভলান্টিয়ারের রহস্য মৃত্যু, সন্দেহের তির স্বামীর দিকেই

আরও পড়ুন: কৈখালিতে বধূর খুনে একাধিক অসঙ্গতি

পুলিশ সূত্রে খবর, গিফ্ট শপটির পাশের রাস্তা দিয়ে প্রায়শই যাতায়ত করেন বলে পুলিশকে জানিয়েছেন প্রসেনজিৎ। ওই দোকানের মহিলাটিকে তাঁর পছন্দ বলেও পুলিশকে জানিয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে ৩৫৪ডি ধারায় মামলাও রুজু করেছে পুলিশ।

চলতি মাসের গোড়াতেই চলন্ত বাসে এক ছাত্রীকে লক্ষ্য করে প্রকাশ্যে হস্তমৈথুন করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল এক ব্যক্তিকে। মাস ঘুরতে না ঘুরতেই ফের প্রকাশ্যে কলঙ্কিত হল শহর কলকাতা।

আরও পড়ুন

Advertisement