Advertisement
০৩ মে ২০২৪
airport

রানওয়ের দিকে যেতে গিয়ে হঠাৎ কাত বিমান, বিপাকে কলকাতা থেকে কোচবিহারগামী যাত্রীরা

বৃহস্পতিবার কলকাতা থেকে কোচবিহারে যাওয়ার কথা ছিল একটি বিমানের। সকাল ১০টা নাগাদ বিমানবন্দরের ট্যাক্সিওয়ে ধরে একটি ছোট বিমান মূল রানওয়ের দিকে যাত্রা শুরু করে। তখন ঘটে বিপত্তি।

Kolkata to Cooch Behar flight cancelled due to tyre puncture

বাতিল কোচবিহারগামী বিমান। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৬:৫২
Share: Save:

বিমানবন্দর থেকে বিমান যাত্রা শুরু করার কিছু ক্ষণ আগে হঠাৎ ঘটল বিপত্তি। তার জেরে বৃহস্পতিবার সকালে বাতিল হয়ে গেল কলকাতা থেকে কোচবিহারগামী বিমান। এমনটাই জানা গিয়েছে কলকাতা বিমানবন্দর সূত্রে।

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে কলকাতা থেকে কোচবিহারে যাওয়ার কথা ছিল একটি বিমানের। সেই মতো ১০টা নাগাদ বিমানবন্দরের ট্যাক্সিওয়ে ধরে একটি ছোট বিমান মূল রানওয়ের দিকে যাত্রা শুরু করে। তখনই ঘটে বিপত্তি। বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে আরও জানা গিয়েছে, আচমকা ওই বিমানটি এক দিকে কাত হয়ে যেতে থাকে। সেই সময় ওই বিমানটিতে ৭ জন যাত্রী ছিলেন। এমন পরিস্থিতির জেরে আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। কী সমস্যা হয়েছে তা প্রাথমিক ভাবে বুঝে ওঠা যায়নি। বড়সড় বিপদ এড়াতে সেই অবস্থায় বিমান থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়।

কিছু ক্ষণ খতিয়ে দেখার পর ইঞ্জিনিয়াররা বুঝতে পারেন, ওই বিমানের একটি চাকা থেকে হাওয়া বেরিয়ে গিয়েছে। তখনই বাতিল করা হয় ওই বিমানটি। কারণ বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, ওই বিমানটি কোচবিহার রওনা দিলে পথে বড়সড় সমস্যা দেখা দিতে পারে। সেই বিপদ এড়াতেই কোচবিহারগামী ওই বিমানটি বাতিল করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

airport Cooch Behar Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE