Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

এজেসি বসু রোড উড়ালপুলে গাড়ি উল্টে আহত ২৯

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ ডিসেম্বর ২০২০ ১৭:৩৪
rode accident over AJC Bose rode

rode accident over AJC Bose rode

বাবুঘাটে নিকটাত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠান সেরে মিনিট্রাকে ফিরছিলেন। পথে উল্টে গেল গাড়ি। দুর্ঘটনায় গুরুতর জখম হলেন অন্তত ২৯ জন। বুধবার বিকেলে এজেসি বসু রোড উড়ালপুলের ওই দুর্ঘটনায় আহতদের নিয়ে যাওয়া হয় চিত্তরঞ্জন হাসপাতালে। পুলিশ জানিয়েছে তাঁদের মধ্যে ৫-৭ জনের অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, প্রবল গতিতে গাড়িটি যাচ্ছিল উড়ালপুল দিয়ে। দ্রুত গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়েছে মিনিট্রাকটি।

বিকেলের ভরা অফিস টাইমে সেই সময় উড়ালপুলে গাড়ির সংখ্যা ছিল অনেক বেশি। দুর্ঘটনার জেরে পাক সার্কাস সেভেন পয়েন্ট, গড়িয়াহাট, মল্লিকবাজার, এক্সাইড ও সাইনসিটি ৪ নম্বর ব্রিজমুখী রাস্তাগুলিতে ব্যাপক যানজট হয়। দুর্ঘটনার দীর্ঘ ক্ষণ পরে স্বাভাবিক হয় যান চলাচল।

আরও পড়ুন : সঙ্গীত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকের তালে পা মেলালেন মমতা

Advertisement

গঙ্গার ঘাট থেকে ওই মিনিট্রাকটি বালিগঞ্জ যাচ্ছিল। পুলিশ জানিয়েছে, গুরুতর আহতদের অধিকাংশই শিশু ও বৃদ্ধ। স্বপ্না মইলি, রিনা মইলি, আকাশ মইলি, রণজিৎ রায়, ঋত্বিক রায় রায়-সহ বেশ কয়েক জন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন হাসপাতালে। পুলিশ জানিয়েছে, আহদের বেশির ভাগেরই বাড়ি বর্ধমানে। বাকিরা বালিগঞ্জ এলাকার বাসিন্দা। কাছের এক আত্মীয়ের পারলৌকিক কাজ সারতে টাটার একটি মিনিট্রাকে বাবুঘাটে গিয়েছিলেন মৃতের পরিবার-পরিজন মিলিয়ে প্রায় ৪০ জন। উড়ালপুলের উপর প্রচণ্ড গতিতে নিয়ন্ত্রণ রাখতে পারেনি গাড়িটি। ডিভাইডার টপকে গাড়ি চলে আসে উল্টোদিকে। তার পর উল্টেও যায়। ছিটকে পড়েন যাত্রীরা।

আরও পড়ুন : ‘ফুলস্টপ বলে কিছু নেই রাজনীতিতে’, জিতেন্দ্রর ফেসবুক পোস্টে নয়া জল্পনা

আরও পড়ুন

Advertisement