Advertisement
২৩ মে ২০২৪
Gun Shot in Kolkata

কলকাতার বুকে পর পর গুলি! নোংরা ফেলার প্রতিবাদে ক্লাবের সদস্যদের লক্ষ্য করে হামলার অভিযোগ

স্থানীয়দের অভিযোগ, ফ্ল্যাটের এক বাসিন্দা আবর্জনা ফেলা নিয়ে হঠাৎ চিৎকার চেঁচামেচি শুরু করেন। স্থানীয়দের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ওই বাসিন্দা।

(বাঁ দিকে) ফ্ল্যাটের বাসিন্দা যিনি গুলি চালিয়েছেন বলে অভিযোগ এবং (ডান দিকে) রাস্তায় পড়ে থাকা গুলির খোলের ছবি।

(বাঁ দিকে) ফ্ল্যাটের বাসিন্দা যিনি গুলি চালিয়েছেন বলে অভিযোগ এবং (ডান দিকে) রাস্তায় পড়ে থাকা গুলির খোলের ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৩৬
Share: Save:

নোংরা কোথায় ফেলবেন, তা নিয়ে তর্কাতর্কি, অশান্তি। রাগের বশে স্থানীয়দের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানোর অভিযোগ। এই ঘটনাটি মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ কলকাতার কসবা এলাকার বৈকুণ্ঠপুরে ঘটেছে।

স্থানীয়দের অভিযোগ, সেখানকার একটি ফ্ল্যাটের বাসিন্দা আবর্জনা ফেলা নিয়ে হঠাৎ চিৎকার চেঁচামেচি শুরু করেন। স্থানীয়দের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ওই বাসিন্দা। নোংরা ফেলার প্রতিবাদে রাগের বশে বন্দুক থেকে গুলি চালাতে শুরু করেন তিনি।

অভিযোগ, রাস্তার ওপর নিয়মিত নোংরা ফেলেন ফ্ল্যাটের ওই বাসিন্দা। তা নিয়ে প্রতিবাদ করলে স্থানীয় ক্লাবের সদস্যদের লক্ষ্য করে পর পর দু’বার গুলি চালান তিনি। এমনটাই দাবি করেন স্থানীয়েরা। গুলির আঘাতে কেউ আহত হননি বলেও স্থানীয়দের দাবি। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

বুধবার সকাল পর্যন্ত ওই ফ্ল্যাটটি পুলিশি ঘেরাটোপের মধ্যে ছিল বলে জানিয়েছেন স্থানীয়েরা। বাসিন্দার কাছে বন্দুক কী ভাবে এল, বন্দুকের উপযুক্ত লাইসেন্স রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

ফ্ল্যাটের ওই বাসিন্দাকে নিয়ে স্থানীয়দের অভিযোগ, তাঁর গাড়িতে ‘প্রেস’ এবং ‘পুলিশ’-এর স্টিকার রয়েছে। তাঁর আসল পরিচয় নিয়েও সন্দেহপ্রকাশ করেছেন স্থানীয়েরা। স্থানীয় এক বাসিন্দার কথায়, ‘‘গ্যারাজে গাড়ি রাখা থাকে ওঁর। তখন দেখেছি গাড়িতে পুলিশেরও স্টিকার রয়েছে। প্রেসেরও স্টিকার লাগানো রয়েছে।’’ স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gun Kolkata kasba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE