Advertisement
১৮ মে ২০২৪
arrest

পার্কিং নিয়ে বিবাদের জেরে মহিলাকে ‘মারধর’ ও ‘হেনস্থা’য় ধৃত অভিযুক্ত

লালবাজার সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে নেতাজিনগর থানা এলাকার বাঘা যতীনে। নিগৃহীতা মহিলা তাঁর গাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগও দায়ের করেন পুলিশের কাছে।

শনিবার রাতে পুলিশ তাকে ধরে।

শনিবার রাতে পুলিশ তাকে ধরে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১০:০৬
Share: Save:

গাড়ির পার্কিং নিয়ে বচসা। যার জেরে এক মহিলাকে মারধর ও যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে। পুলিশ জানিয়েছে, তার নাম লক্ষ্মীকান্ত ঘোষ।

লালবাজার সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে নেতাজিনগর থানা এলাকার বাঘা যতীনে। নিগৃহীতা মহিলা তাঁর গাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগও দায়ের করেন পুলিশের কাছে। পুলিশ জানিয়েছে, ওই মহিলা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু পরে জানা যায়, অভিযুক্ত ওই এলাকারই বাসিন্দা। ঘটনার পরেই সে পালিয়ে গিয়েছিল। শনিবার রাতে পুলিশ তাকে ধরে।

পুলিশি সূত্রের খবর, অভিযোগকারী মহিলা থাকেন পাটুলি থানা এলাকায়। চিকিৎসক স্বামী থাকেন বিদেশে। বাঘা যতীনে মহিলার একটি রেস্তরাঁ আছে। বৃহস্পতিবার তিনি রেস্তরাঁর বাইরে রাস্তার ধারে নিজের গাড়িটি পার্ক করছিলেন। মহিলার দাবি, ওই সময়ে লক্ষ্মীকান্ত প্রথমে এসে তাঁকে বলে, সে নিজের গাড়ি রাখবে, তাই মহিলার গাড়ি সরিয়ে নিতে হবে। এমনকি, গাড়ি না সরালে সেটি ভেঙে দেওয়ারও হুমকি দেয় লক্ষ্মীকান্ত।

ওই নিগৃহীতা জানান, সে দিন একটু রাতের দিকে তিনি বাইরে এসে দেখেন, তাঁর গাড়ির পাশেই নিজের ছোট পণ্যবাহী গাড়িটি দাঁড় করিয়ে দিয়েছে লক্ষ্মীকান্ত। অন্য দিকে রয়েছে একটি রিকশা। যার ফলে গাড়িতে উঠতে পারছিলেন না তিনি। তাই সঙ্গে থাকা নিজেরই এক কর্মীকে বলেন, রিকশাটি সরিয়ে গাড়ির দরজা খোলার ব্যবস্থা করতে। ওই কর্মী তা করতে গেলে লক্ষ্মীকান্ত সেখানে এসে গালিগালাজ শুরু করে বলে মহিলার অভিযোগ। তিনি বলেন, ‘‘আমি গাড়িতে বসার চেষ্টা করতেই আমার হাত ধরে টানাটানি এবং গালিগালাজ করতে থাকেন ওই ব্যক্তি। এমনকি, আমার গাড়িতে নিজের গাড়ি দিয়ে বার বার ধাক্কাও মারেন।’’

মহিলার দাবি, রাত সাড়ে ৯টা নাগাদ যখন ওই ঘটনা ঘটছে, তখন আশপাশে লোকজন থাকলেও তাঁকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেননি। মহিলা কোনও মতে গাড়ি নিয়ে সেখান থেকে বেরিয়ে প্রথমে পাটুলি থানায় যান। কিন্তু অভিযোগ, অত রাতে তাঁকে সাহায্য করার বদলে কিছু ক্ষণ অপেক্ষা করানোর পরে পাটুলি থানার পুলিশ নেতাজিনগর থানায় যেতে বলে। মহিলার দাবি, নেতাজিনগর থানা দীর্ঘক্ষণ অপেক্ষা করানোর পরে অবশেষে তাঁর অভিযোগ নেয়। কিন্তু পুলিশ তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছে বলে মহিলার অভিযোগ। এ প্রসঙ্গে লালবাজারের কর্তারা জানিয়েছেন, বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন। মহিলার অভিযোগ সত্যি হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest woman Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE