Advertisement
২৭ এপ্রিল ২০২৪
man

Cheating: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক প্রতারণা, ধৃত

পুলিশ সূত্রের খবর, দিন পনেরো আগে এক বিধবা মহিলা সোনারপুর থানায় এসে মনোরঞ্জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন।

বেছে বেছে বিধবা মহিলাদেরই শিকার হিসেবে ধরত ধৃত।

বেছে বেছে বিধবা মহিলাদেরই শিকার হিসেবে ধরত ধৃত। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ০৭:৫১
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক মহিলার সঙ্গে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সোনারপুর থানা এলাকার কামরাবাদের সুভাষপল্লি থেকে মনোরঞ্জন সর্দার নামে ওই ব্যক্তিকে ধরা হয়।

পুলিশ সূত্রের খবর, দিন পনেরো আগে এক বিধবা মহিলা সোনারপুর থানায় এসে মনোরঞ্জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। ওই মহিলার দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল মনোরঞ্জন। এর পরে সে তাঁর কয়েক কাঠা জমি নিজের নামে লিখিয়ে নেয় এবং তাঁর নগদ টাকা ও গয়না নিয়ে চম্পট দেয়।

থানা সূত্রের খবর, শনিবার আরও দুই বিধবা মহিলা মনোরঞ্জনের বিরুদ্ধে একই অভিযোগ দায়ের করেন। তদন্তকারীরা জানান, মনোরঞ্জন পেশায় জমি-বাড়ির দালাল।

পুলিশ জানায়, অভিযুক্ত বেছে বেছে বিধবা মহিলাদেরই নিজের শিকার হিসেবে ধরত। বিশ্বাস অর্জনের জন্য প্রথমে নানা ভাবে সাহায্য করত সে। তার পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নানা অছিলায় তাঁদের কাছ থেকে নগদ টাকা ও গয়না হাতানো শুরু করত। সেই সঙ্গে জমি থাকলে তা-ও লিখিয়ে নিত নিজের নামে। তদন্তকারীদের দাবি, মনোরঞ্জনের ফাঁদে পড়া মহিলারা অধিকাংশই কম বয়সি।

এক তদন্তকারী জানান, আপাতত তিন জন মহিলা অভিযোগ দায়ের করেছেন। মনোরঞ্জনকে পুলিশি হেফাজতে নিয়ে জেরা করা হচ্ছে। আরও কোনও মহিলাকে সে প্রতারিত করেছে কি না, তা জানার চেষ্টা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ওই মহিলাদের অভিযোগ অনুযায়ী, টাকা-গয়না ও জমি মিলিয়ে মনোরঞ্জন কয়েক লক্ষ টাকার সম্পত্তি নিজের নামে করে নিয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

man arrested marriage Fake Widow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE