Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

Crime: এটিএম লুঠের চেষ্টার অভিযোগ, মুম্বই থেকে ফোন পেয়ে যুবককে ধরল পাটুলি থানার পুলিশ

পুলিশ সূত্রে খবর, আটক হওয়া যুবকের নাম রতু সর্দার। ২৫ বছরের রতু নরেন্দ্রপুর এলাকার বাসিন্দা। শ্রমিকের কাজ করেন। এক বছর পঞ্জাবে ছিলেন।

ডেবিট কার্ডের বদলে গিফট কার্ড দিয়ে টাকা তুলতে গিয়েছিলেন যুবক!

ডেবিট কার্ডের বদলে গিফট কার্ড দিয়ে টাকা তুলতে গিয়েছিলেন যুবক! প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১০:২৮
Share: Save:

শনিবার রাত তখন প্রায় সাড়ে ১০টা। হঠাৎই হুড়োহুড়ি পাটুলি থানায়। একাধিক পুলিশ কর্মী তখন এক দৌড়ে রাস্তায়। কয়েক মিনিটের মধ্যে এক যুবককে পাকড়াও করে থানায় আনেন তাঁরা। অভিযোগ, থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম কাউন্টারে ঢুকে সন্দেহজনক কাজ করছিলেন এক যুবক। দীর্ঘ ক্ষণ ধরে একটি গিফট কার্ড নিয়ে এটিএম মেশিনে সোয়াইপ করতে থাকেন তিনি। সিসিটিভি ফুটেজ দেখে সন্দেহ হয় ব্যাঙ্কের সিসিটিভি কন্ট্রোল রুমের। মুম্বই থেকে তারা যোগাযোগ করে কলকাতার পাটুলি থানার সঙ্গে।

খবর পাওয়া মাত্র নড়েচড়ে বসে পুলিশ। যুবককে হাতেনাতে ধরে ফেলে তারা। পুলিশ সূত্রে খবর, আটক হওয়া যুবকের নাম রতু সর্দার। ২৫ বছরের রতু নরেন্দ্রপুর এলাকার বাসিন্দা। শ্রমিকের কাজ করেন তিনি। কর্মসূত্রে এক বছর পঞ্জাবে ছিলেন। তবে মাস দুয়েক আগে বাড়ি ফিরে এখানেই কাজ করতেন। পুলিশ আরও জানিয়েছে, আটক হওয়া ব্যক্তি মত্ত ছিলেন।

পুলিশি জিজ্ঞাসাবাদে রতু জানান, যে ঠিকাদার সংস্থার হয়ে পঞ্জাবে কাজ করতেন, তার মালিক তাঁকে একটি কার্ড দিয়েছিলেন। জানিয়েছিলেন এটা দিয়ে তাঁর পারিশ্রমিকের টাকা তুলে নেওয়া যাবে। তাই ওই কার্ড নিয়ে এটিএমে ঢুকেছিলেন তিনি। পুলিশ জানাচ্ছে, যুবকের কাছে যে কার্ড পাওয়া গিয়েছে সেটি একটি গিফট কার্ড। সেটি বার বার এটিএমে সোয়াইপ করায় খবর পৌঁছে যায় ব্যাঙ্কের সিসিটিভি কন্ট্রোল রুমে। মুম্বই থেকে খবর আসে পাটুলি থানায়। আপাতত ওই যুবক আটক রয়েছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime ATM Patuli Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE