Advertisement
২১ মে ২০২৪
Kolkata Murder

যুবককে কুপিয়ে খুন উত্তর কলকাতার রাস্তায়, আটক এক জন, কারণ নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ

কলকাতার রাস্তায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন! তা-ও আবার পুলিশ কিওস্কের ঠিক সামনেই। শুক্রবার চিৎপুরে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শেখ দুলারা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১১:২২
Share: Save:

কলকাতার রাস্তায় প্রকাশ্যে যুববকে কুপিয়ে খুন! তা-ও আবার পুলিশ কিওস্কের ঠিক সামনেই। শুক্রবার উত্তর কলকাতার চিৎপুরে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। পুলিশের সামনে যদি এমন ঘটনা ঘটে, তা হলে এ রাজ্যে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা।

পুলিশ সূত্রে খবর, নিহতের নাম শেখ দুলারা (২৯)। তিনি কাশীপুরের বাসিন্দা। শুক্রবার তাঁকে কেএল দাস রোডে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। ধারালো অস্ত্র দিয়ে কোপানোর জেরে তাঁর শরীরে গভীর ক্ষত ছিল। তাঁকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসক। পুলিশ জানিয়েছে, চিৎপুরের রাস্তায় গুরুতর জখম অবস্থায় এক জন পড়ে রয়েছেন, সেই খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় থানা। এক জনকে আটকও করা হয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, তিনিই হামলা চালিয়েছেন কি না, তা পরিষ্কার নয়।

কী কারণে যুবকের উপর হামলা হল, তা এখনও স্পষ্ট নয় বলেই খবর পুলিশ সূত্রে। বিষয়টি তদন্ত করে এবং অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE