Advertisement
১৫ জুলাই ২০২৪

শপিং মলে মৃত্যু নিয়ে ধন্দ বহালই

বেকবাগান এলাকার একটি শপিং মলের ছাদ থেকে পড়ে রবিবার মৃত্যু হয়েছিল এক যুবকের। সোমবার পুলিশ জানাল, বছর বাহান্নর ওই ব্যক্তির নাম সঞ্জীব পুরী। আদতে দিল্লির বাসিন্দা সঞ্জীব কলকাতায় সুইনহো রোডে একটি বাড়ি ভাড়া করে থাকতেন।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৭ ০০:৫৬
Share: Save:

বেকবাগান এলাকার একটি শপিং মলের ছাদ থেকে পড়ে রবিবার মৃত্যু হয়েছিল এক যুবকের। সোমবার পুলিশ জানাল, বছর বাহান্নর ওই ব্যক্তির নাম সঞ্জীব পুরী। আদতে দিল্লির বাসিন্দা সঞ্জীব কলকাতায় সুইনহো রোডে একটি বাড়ি ভাড়া করে থাকতেন। রবিবার সঞ্জীবের পকেট থেকে মিলেছিল তাঁর আধার কার্ড। সেটি দেখেই তাঁর পরিচয় সম্পর্কে নিশ্চিত হন তদন্তকারীরা। পুলিশের অনুমান, ওই যুবকের মৃত্যুর পিছনে পারিবারিক কারণ রয়েছে।

পুলিশ আরও জেনেছে, সঞ্জীব বিবাহিত। তাঁর দুই সন্তান আছে। তবে বছর দুই ধরে তিনি কলকাতায় আলাদা থাকতেন। ওই যুবকের পরিজনেরা জানিয়েছেন, তিনি তাঁর মামার ব্যবসার কাজ দেখভাল করতেন। কিন্তু বছর দুই ধরে সেই কাজও ঠিক মতো করছিলেন না। তবে রবিবার রাতে কেন সঞ্জীব ওই শপিং মলে গিয়েছিলেন, তা এখনও পরিষ্কার হয়নি তদন্তকারীদের কাছে। এমনকী রক্ষীদের চোখ এড়িয়ে কী ভাবেই বা তিনি ছাদে উঠে গেলেন, মেলেনি সেই প্রশ্নের উত্তরও।

কলকাতা পুলিশের দক্ষিণ-পূর্ব ডিভিশনের ডিসি গৌরব শর্মা জানান, এ দিন সঞ্জীবের মৃতদেহের ময়না-তদন্ত করা হয়। তার প্রাথমিক রিপোর্টের ভিত্তিতে অনুমান করা হচ্ছে, উপর থেকে পড়ার আঘাতজনিত কারণে তাঁর মৃত্যু হয়েছে। তবে গোয়েন্দারা জানিয়েছেন, ওই শপিং মলের সিসিটিভি ফুটেজে সঞ্জীবকে চার নম্বর গেট দিয়ে ঢুকে মলের বিভিন্ন তলে ঘুরতে দেখা গিয়েছে। কিন্তু তিনি কোন তল থেকে পড়ে গিয়েছেন, তার কোনও ফুটেজ এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beckbagan Shopping Mall Suicide Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE