Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Kolkata Metro

বিদ্যুৎ বিভ্রাটের জেরে বিঘ্নিত মেট্রো পরিষেবা! ভোগান্তি জনতার

সপ্তাহের দ্বিতীয় দিনে অফিস টাইমের সময় মেট্রো পরিষেবা বন্ধ হওয়ার কারণে চরম ভোগান্তির মুখে পড়েছেন নিত্যযাত্রীরা। বিভিন্ন স্টেশনে যাত্রীদের ভিড় বাড়ছে।

শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১১:৪৭
Share: Save:

অফিসে যাওয়ার ব্যস্ত সময়ে কিছু ক্ষণের জন্য আচমকাই থমকে গেল মেট্রো পরিষেবা। পার্ক স্ট্রিট থেকে সেন্ট্রাল পর্যন্ত মেট্রো চলাচল বিঘ্নিত হয়েছে। আপ এবং ডাউনে দু’টি করে মেট্রো চলার বদলে পার্ক স্ট্রিট থেকে সেন্ট্রাল পর্যন্ত একটি করে মেট্রো চলাচল করছে। রবীন্দ্র সদন ও পার্ক স্ট্রিটের মধ্যেও একই ব্যবস্থায় পরিষেবা চালানো হচ্ছে। পার্ক স্ট্রিট স্টেশনে বিদ্যুৎ বিভ্রাটের কারণে মেট্রো পরিষেবা বিঘ্নিত হয়েছে বলে মেট্রো রেলের তরফে জানানো হয়েছে। ইঞ্জিনিয়াররা ইতিমধ্যেই পার্ক স্ট্রিট স্টেশনে পৌঁছেছেন। কিছু ক্ষণের মধ্যে আবার পাতালরেল পরিষেবা চালু করা যাবে বলে আশা করছেন মেট্রো কর্তৃপক্ষ। তবে ১২টা ৪৫ মিনিটের আগে মেট্রো চলাচল স্বাভাবিক করা যায়নি।

মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, “থার্ড রেলের সঙ্গে যেখানে বিদ্যুৎ সংযোগ হয়, পার্ক স্ট্রিটে সেই জায়গায় একটা যান্ত্রিক বিভ্রাট দেখা দিয়েছে। আপাতত সেন্ট্রাল থেকে পার্ক স্ট্রিট পর্যন্ত এক সময়ে একটা মেট্রোকেই সুড়ঙ্গে চালানো হচ্ছে। তাই মেট্রো চলাচলে দেরি হচ্ছে। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।”

সপ্তাহের দ্বিতীয় দিনে অফিস টাইমের সময় মেট্রো পরিষেবা বন্ধ হওয়ার কারণে চরম ভোগান্তির মুখে পড়েছেন নিত্যযাত্রীরা। বিভিন্ন স্টেশনে যাত্রীদের ভিড় বাড়ছে। নিত্যযাত্রীদের একাংশ জানান, তাঁরা কেউ অফিস, কেউ স্কুল-কলেজে যাওয়ার জন্য রওনা হয়েছিলেন। কিন্তু মেট্রোর পরিষেবা বিঘ্নিত হওয়ার কারণে প্রত্যেকেরই গন্তব্যে পৌঁছতে অনেক দেরি হয়ে যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE