Advertisement
২০ এপ্রিল ২০২৪
East-West Metro

বইমেলার ভিড় সামাল দিতে ইস্ট-ওয়েস্টে অতিরিক্ত মেট্রো, রবিবারেও মিলবে পরিষেবা

বইমেলা চলাকালীন শিয়ালদহ থেকে দিনের প্রথম মেট্রো সকাল ৬টা ৫৫ মিনিটের বদলে ৬টা ৫০ মিনিটে ছাড়বে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে অবশ্য দিনের প্রথম মেট্রো ছাড়ার সময় অপরিবর্তিতই থাকছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৮:২২
Share: Save:

বইমেলা উপলক্ষে ইস্ট-ওয়েস্ট করিডরে চলবে অতিরিক্ত মেট্রো। করুণাময়ীর সেন্ট্রাল পার্কে কলকাতা আন্তর্জাতিক বইমেলা শুরু হতে চলেছে আগামী ৩০ জানুয়ারি। মেলা চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলায় আসা মানুষজনের সুবিধার্থে আগামী ৩১ জানুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত অতিরিক্ত মেট্রো চলবে ইস্ট-ওয়েস্ট করিডরে (গ্রিন লাইন)। এমনকি, রবিবার ছুটির দিনেও শিয়ালদহ- সল্টলেক সেক্টর ফাইভ রুটে পাওয়া যাবে মেট্রো পরিষেবা।

বইমেলা চলাকালীন শিয়ালদহ থেকে দিনের প্রথম মেট্রো সকাল ৬টা ৫৫ মিনিটের বদলে ৬টা ৫০ মিনিটে ছাড়বে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে অবশ্য দিনের প্রথম মেট্রো ছাড়ার সময় অপরিবর্তিতই থাকছে। শিয়ালদহমুখী প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭টায়। দিনের শেষ মেট্রো ছাড়ার সময় অপরিবর্তিত থাকছে। অন্যান্য সময় এই রুটে ১০৬টি মেট্রো চললেও এই সময় ১২০টি মেট্রো পরিষেবা দেবে।

৫ এব‌ং ১২ ফেব্রুয়ারি রবিবারও ৮০টি মেট্রো চলবে এই রুটে। রবিবার শিয়ালদহ থেকে দিনের প্রথম মেট্রো ছাড়বে দুপুর ১২টা ৫০ মিনিটে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে ছাড়বে দুপুর ১টায়। শিয়ালদহ থেকে দিনের শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ৩৫ মিনিটে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে ছাড়বে রাত ৯টা ৪০ মিনিটে। এই দু’টো রবিবারে দুপুর ২টো ৪০ থেকে রাত ৯টা ১৯ মিনিট পর্যন্ত ১২ মিনিট অন্তর মেট্রো পরিষেবা পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE