Advertisement
০৭ মে ২০২৪
Crime Against Children

কলকাতায় নাবালিকাকে যৌন হেনস্থা দাদা এবং ‘বন্ধু’দের! রেকর্ড করা হল একান্ত মুহূর্তের ভিডিয়োও

সরসুনায় এই ঘটনায় মোট তিনজন ধরা পড়েছে পুলিশের হাতে। এর মধ্যে এক জন এই নাবালিকার দাদা। বয়স ২৮। অন্য জনের বয়স ১৯।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৮
Share: Save:

যে হাতে রক্ষার প্রতিশ্রুতি বেঁধে দিত সে, সেই হাতই এগিয়ে এল নির্যাতনের জন্য। নিজের বাড়িতে বয়সে অনেক বড় দাদার হাতেই যৌন হেনস্থার শিকার হল নাবালিকা বোন। খাস কলকাতার বুকে এই ঘটনা ঘটেছে। পুলিশ গ্রেফতারও করেছে অভিযুক্তদের।

সরসুনায় এই ঘটনায় মোট তিন জন ধরা পড়েছে পুলিশের হাতে। এর মধ্যে এক জন এই নাবালিকার দাদা। বয়স ২৮। নাম উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়। বাকি দু’জন এই নাবালিকার বন্ধু। এর মধ্যে একজন নাবালক। অন্য জনের বয়স ১৯। নাম জিৎ কুণ্ডু। এঁরা কী ভাবে তার উপর শারীরিক অত্যাচার চালিয়েছেন, তাঁর বর্ণনা পুলিশকে দিয়েছে ওই নাবালিকা। যা শুনে স্তম্ভিত পুলিশও।

পুলিশকে ওই কিশোরী জানিয়েছে, দাদা তাকে যৌন হেনস্থা করতেন। পাশাপাশি তারই সমবয়সি এক ‘বন্ধু’ও তাকে শারীরিক হেনস্থা করেন। সেই সব মুহূর্তের ভিডিয়ো রেকর্ডিং করা হয়। রেকর্ডিং করে ওই কিশোরীরই আরও এক ‘বন্ধু’।

কিশোরী পুলিশকে জানিয়েছে, ভয়েই এ-কথা কী ভাবে জানাবে তা বুঝতে পারেনি সে। কিন্তু অত্যাচার সহ্য করতে না পেরে কিছুটা মানসিক ভাবে বিপর্যস্ত হয়েই পুলিশে দ্বারস্থ হয় সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরীকে কলকাতার জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে পেশ করার প্রক্রিয়া শুরু করা হয়েছে। নাবালক অভিযুক্ত ছাড়া বাকি দু’জনেই এখন পুলিশ হেফাজতে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Against Children
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE