Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kolkata

কেষ্টপুরে দোকানে ঢুকে গয়না নিয়ে চম্পট

সোমবার সকালে ঘটনাটি ঘটেছে কেষ্টপুর মিশন বাজার এলাকায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় নিউ টাউন থানার পুলিশ।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ০৭:৪৮
Share: Save:

দিনের ব্যস্ত সময়ে বাজার এলাকার সোনার দোকান থেকে গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে কেষ্টপুর মিশন বাজার এলাকায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় নিউ টাউন থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয় সূত্রের খবর, বেলা ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে ঘটনাটি ঘটে। মিশন বাজার তখন বন্ধ হওয়ার মুখে। ব্যবসায়ীরা দোকান বন্ধ করার তোড়জোড় করছেন। তাই লোকজন তুলনায় কম ছিল। দু’জন ব্যক্তি মোটরবাইকে চেপে একটি গয়নার দোকানের কাছে থামে। এর পরে তারা দোকানে ঢোকে। কিছু পরেই বেরিয়ে এসে তারা মোটরবাইকে চেপে চলে যায়। তার পরেই গয়না নিয়ে চম্পট দেওয়ার ঘটনাটি
জানা যায়।

পুলিশ সূত্রের খবর, উত্তম কর্মকার নামে এক ব্যবসায়ীর দোকানে ঘটনাটি ঘটেছে। দুই অভিযুক্তের এক জন জানায়, তারা চেন ও আংটি নেবে। তাদের চেন দেখাতে থাকেন উত্তমবাবু। এর পরে ওই ব্যক্তি সোনা ও রুপোর মুদ্রা দেখাতে বলে। উত্তমবাবু মুদ্রা আনতে দোকানের ভিতরে যেতে গেলে তাঁকে পিছন থেকে ধাক্কা দিয়ে গয়না নিয়ে চম্পট দেয় অভিযুক্তেরা। সূত্রের খবর, ১৩টি সোনার চেন ও একটি আংটি তারা নিয়ে গিয়েছে বলে প্রাথমিক ভাবে ওই ব্যবসায়ী জানিয়েছেন।

পুলিশ সূত্রের খবর, দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে পুলিশ। সূত্রের দাবি, ওই দোকানে এবং আরও একটি দোকানে সিসি ক্যামেরা থাকলেও তাতে বিশেষ কাজ হয়নি।

ঘটনার জেরে আতঙ্ক দেখা দিয়েছে বাজারের ব্যবসায়ীদের মধ্যে। তাঁদের একাংশের কথায়, এক দিকে করোনা পরিস্থিতিতে বিক্রি কম। তার উপরে দিনেদুপুরে এ ভাবে দোকানে ঢুকে জিনিস নিয়ে চম্পট দেওয়ার ঘটনা ঘটলে আতঙ্ক ছড়াবেই। স্থানীয় বিধাননগর পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা মাইকেল মণ্ডল জানান, এমন ঘটনা আগে ঘটেনি। প্রশাসন প্রয়োজনীয় পদক্ষেপ করছে। এলাকায় আরও সিসি ক্যামেরা বসানো যায় কি না, তা দেখা হবে বলে জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Snatching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE