Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪

এমপি বিড়লা কাণ্ডে চার্জশিট জমা

পুলিশ জানায়, চার্জশিটে বলা হয়েছে, ২০১৭-এর সেপ্টেম্বরে স্কুলের সাড়ে তিন বছরের এক ছাত্রীকে মনোজ মান্না নামে স্কুলের এক পিওন যৌন নিগ্রহ করে বলে অভিযোগ।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৮ ০১:৪২
Share: Save:

এমপি বিড়লা স্কুলের শিশুছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে মঙ্গলবার চার্জশিট পেশ করল বেহালা থানার পুলিশ। আলিপুরের বিশেষ পকসো (প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আদালতের বিচারক অরুণকিরণ বন্দ্যোপাধ্যায়ের কাছে ওই চার্জশিট পেশ হয়েছে।

পুলিশ জানায়, চার্জশিটে বলা হয়েছে, ২০১৭-এর সেপ্টেম্বরে স্কুলের সাড়ে তিন বছরের এক ছাত্রীকে মনোজ মান্না নামে স্কুলের এক পিওন যৌন নিগ্রহ করে বলে অভিযোগ। থানায় এফআইআর দায়ের করেন ছাত্রীর অভিভাবকেরা। ডিসেম্বরে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। নির্যাতিতা ছাত্রী ও তার বাবা-মা পুলিশের কাছে জবানবন্দি দেন। ম্যাজিস্ট্রেটের কাছেও ছাত্রী ও তার বাবা-মা গোপন জবানবন্দি নথিভুক্ত করান। ভিডিও কনফারেন্সের মাধ্যমে অভিযুক্তের টেস্ট আইডেন্টিফিকেশন (টিআই) প্যারেড করানো হয়। যৌন নির্যাতন নিয়ে মেডিকো-লিগ্যাল মতামতও নেওয়া হয়। পুলিশ জানায়, এমপি বিড়লা ফাউন্ডেশন হাইস্কুলের ওই ছাত্রী নার্সারিতে পড়ত। ধৃত মনোজের দাবি ছিল, যৌন নিগ্রহে গণেশ নামে স্কুলেরই্ এক কর্মীও যুক্ত। কিন্তু স্কুল কর্তৃপক্ষ জানান, ওই নামে কেউ তাঁদের স্কুলে কাজ করেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE